ইউপি নির্বাচন: জুড়ীতে ২৭৯ জনের মনোনয়ন জমা | Sylhet i News
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:২৭ অপরাহ্ন

জুড়ী প্রতিনিধি

প্রকাশ ২০২১-১০-১৭ ২১:০৭:০৫
ইউপি নির্বাচন: জুড়ীতে ২৭৯ জনের মনোনয়ন জমা

দ্বিতীয় ধাপে মৌলভীবাজার জেলার শুধুমাত্র জুড়ী উপজেলার ৫ ইউনিয়নে আগামী ১১ নভেম্বর সাধারণ নির্বাচন।

উক্ত নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য পদে নির্বাচন করার লক্ষ্যে ২৭৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ২২ জন, সংরক্ষিত সদস্য পদে ৫২ জন ও সাধারণ সদস্য পদে ২০৫ জন প্রার্থী রয়েছেন।

চেয়ারম্যান পদে সদর জায়ফরনগর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ জায়েদ আনোয়ার চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী জেলা বিএনপির সদস্য ও ধানের শীষ প্রতীকের বর্তমান চেয়ারম্যান মাছুম রেজা, বিএনপি ঘরানার হাবিবুর রহমান হাবিব ও ইসলামী আন্দোলন (হাতপাখা) প্রার্থী সুহেল আহমদ।

পশ্চিমজুড়ী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও নৌকা প্রতীকের বর্তমান চেয়ারম্যান শ্রীকান্ত দাশ, আওয়ামী লীগ বিদ্রোহী উপজেলা আওয়ামী লীগ সদস্য আনফর আলী, স্বতন্ত্র প্রার্থী উপজোলা বিএনপির সাবেক আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান মঈন উদ্দিন মইজন, উপজেলা বিএনপির উপদেষ্টা গত নির্বাচনে ধানের শীষের প্রার্থী হেলাল উদ্দিন এবং উপজেলা বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ।

পূর্বজুড়ী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল কাদির, আওয়ামী লীগ বিদ্রোহী ও বর্তমান নৌকা প্রতীকের চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমদ আওয়ামী লীগ বিদ্রোহী ফ্রান্স প্রবাসী ওবায়দুল ইসলাম রুহেল ও স্বতন্ত্র প্রার্থী জাবের উদ্দিন।

গোয়ালবাড়ি ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের বর্তমান চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমদ লেমন, স্বতন্ত্র প্রার্থী ৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. সবুজ আহমদ, উপজেলা বিএনপির গনশিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ূম, সদস্য ও গত নির্বাচনে ধানের শীষের প্রার্থী মোস্তাক খান ও স্বতন্ত্র প্রার্থী মো. ওয়াছির উদ্দিন আহমদ।

সাগরনাল ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুন নুর মাস্টার, স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপির সহ-সভাপতি, ধানের শীষ প্রতীকের বর্তমান চেয়ারম্যান এমদাদুল ইসলাম চৌধুরী, উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক শাহীন আহমদ রুলন মনোনয়নপত্র জমাদেন।

আইনিউজ/জেইউ

ফেসবুক পেইজ