ছাতকের ১০টি ইউনিয়নে ৫০ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল | Sylhet i News
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:২৬ অপরাহ্ন

আই নিউজ ডেস্ক ::>>

প্রকাশ ২০২১-১০-১৭ ২১:৩১:২৮
ছাতকের ১০টি ইউনিয়নে ৫০ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছাতকের ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে ছাতক সদর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম, রঞ্জন কুমার দাস (নৌকা), আছাদ আহমদ টিটু চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।

এই ইউনিয়নের ৯ ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ২৮জন এবং সংরক্ষিত আসনের সদস্য পদে প্রার্থী হয়েছেন ৯জন।

খুরমা (উঃ) ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান বিল্লাল আহমদ(নৌকা), শামসুল ইসলাম খান ও এডভোকেট মনির উদ্দিন প্রার্থী হয়েছেন। এই ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৩ জন এবং ৯ জন সংরক্ষিত সদস্য পদে প্রার্থী হয়েছেন।

ইসলামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আবদুল হেকিম (নৌকা), এডভোকেট সুফি আলম সোহেল, আকিক হোসেন ও কামরুল ইসলাম প্রার্থী হয়েছেন। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪৩জন এবং সংরক্ষিত সদস্য পদে প্রার্থী হয়েছেন ১২জন।

কালারুকা ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ওদুদ আলম (নৌকা), আশরাফুল আলম ও শেখ সেলিম আরাফাত মিয়া প্রার্থী হয়েছেন। এই ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪০জন এবং সংরক্ষিত সদস্য পদে ১০জন প্রার্থী হয়েছেন।

ছৈলা-আফজলাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান গয়াছ আহমদ (নৌকা), হাফিজুর রহমান, আব্দুল খালিক, জামাল উদ্দিন, মিজানুর রহমান মানিক, শফিকুল হক, নানু মিয়া, খালেদুর রহমান প্রার্থী হয়েছেন। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৫জন এবং সংরক্ষিত সদস্যা পদে প্রার্থী হয়েছেন ১০জন।

দোলারবাজার ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন বর্তমান চেয়ারম্যান শায়েস্তা মিয়া (নৌকা), নুরুল আলম, আসমত আলী, আমির উদ্দিন, আনোয়ার হোসেন, আব্দুল ছালিক মিলন তালুকদার। এই ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৯ এবং সংরক্ষিত সদস্যা পদে ১১ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

চরমহল্লা ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আবুল হাসনাত, জালাল উদ্দীন, কদর মিয়া (নৌকা), ছোরাব আলী, কামরুল ইসলাম, তাজুদ আলী, জসিম উদ্দিন তালুকদার প্রার্থী হচ্ছেন। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪৭ এবং সংরক্ষিত সদস্যা পদে প্রার্থী হয়েছেন ১৪ জন।

খুরমা (দঃ) ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আবদুল মছব্বির (নৌকা), জয়নাল আবেদীন, আবুল কাশেম হাসান, আবু বক্কর সিদ্দিক, গোলাম আজম তালুকদার মনোনয়ন পত্র দাখিল করেছেন। এই ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৫জন এবং সংরক্ষিত সদস্যা পদে ৯জন প্রার্থী হয়েছেন।

গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আখলাকুর রহমান, সুন্দর আলী (নৌকা) ও নিজাম উদ্দিন প্রার্থী। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৮ এবং সংরক্ষিত সদস্যা পদে ১১ জন প্রার্থী হয়েছেন।

জাউয়া বাজার ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মুরাদ হোসেন, নুরুল ইসলাম (নৌকা), আফরোজ আলী, আব্দুল হক, আল আমিন, আসাদুল হক মঞ্জু, ফারুক আহমদ, আসাদুর রহমান পীর, লায়েক আহমদ, সুবেদ আহমদ রাজন ও রেজা মিয়া তালুকদার মনোনয়ন পত্র দাখিল করেছেন। এই ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪৫ এবং সংরক্ষিত সদস্যা পদে ১৩ জন প্রার্থী হয়েছেন।

মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন বিকেল ৫ টা পর্যন্ত স্ব-স্ব রিটার্নিং কর্মকর্তার কাছে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের নারী সদস্য প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেছেন। উপজেলার ১০টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১১নভেম্বর।

ছাতক উপজেলা নির্বাচন কর্মকর্তা ফয়েজুর রহমান জানান, উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। সুষ্ঠুভাবে শান্তিপূর্ণ নির্বাচনের জন্য সকল প্রস্তুতি রয়েছে।

আইনিউজ/জেইউ

ফেসবুক পেইজ