গরুর গায়ে আল্লাহ সদৃশ লেখা; শত শত উৎসুক জনতার ভিড়! | Sylhet i News
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:৫৬ অপরাহ্ন

আই নিউজ ডেস্ক ::>>

প্রকাশ ২০২১-১০-১৮ ১২:৩১:১৯
গরুর গায়ে আল্লাহ সদৃশ লেখা; শত শত উৎসুক জনতার ভিড়!


বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ছোট আখিড়া গ্রামের গরু ব্যবসায়ী লিটন হোসেনের বাড়িতে একটি বিদেশি জাতের গরুর গায়ে ‘আল্লাহ’ সদৃশ লেখা দেখতে পাওয়া গেছে। ঘটনাটি ছড়িয়ে পড়লে গরুটি দেখতে লিটনের বাড়িতে ভিড় জমিয়েছে শতশত উৎসুক জনতা।

জানা যায়, গত শনিবার নওগাঁ সদরের ইকরতাঁরা গ্রামের একটি খামার থেকে ব্যবসায়ী লিটন দেশি-বিদেশি মিলে বিভিন্ন প্রজাতির মোট ১২টি গরু কিনে বাড়িতে নিয়ে আসেন। গরুগুলোকে গোসল করানোর জন্য খামার থেকে বের করেন। গোসল করানোর এক পর্যায়ে তিনি বিদেশি (জার্সি) জাতের একটি গরুর ডান পাশে ‘আল্লাহ’ সদৃশ লেখা দেখতে পান। এই খবরটি দ্রুত এলাকায় ছড়িয়ে গেলে শত শত মানুষ তার বাড়িতে ভিড় জমায়।

লিটন গনমাধ্যমেকে   বলেন, ‘গরুগুলো কিনে বাড়িতে আনার পর ওই গরুটির শরীরে কোনো লেখা ছিল না। গোসল করাতে গিয়ে গরুর গায়ে “আল্লাহ” সদৃশ লেখা দেখতে পাই। ভেবেছিলাম গরুটিকে গোসল করানোর পরে হয়তো ওঠে যাবে। কিন্তু বিকেল পর্যন্ত লেখাটি রয়ে গেছে।

এ বিষয়ে উপজেলার সান্দিড়া হাফেজিয়া ও ক্বওমী মাদরাসার শিক্ষক হায়েজ মো. আবু রায়হান বলেন, ‘আগে কোরবানির মাংসে “আল্লাহু” সদৃশ লেখা দেখতে পাওয়া যেত। কিন্তু গরুর গায়ে “আল্লাহ” সদৃশ লেখা দেখার খবর এর আগে শুনিনি। এটা আল্লাহ পাকের একটি নিদর্শন বা কুদরত বলা যেতে পারে। এ থেকে আমাদের শিক্ষা নেওয়া উচিত।


আই নিউজ /এপ

ফেসবুক পেইজ