রাষ্ট্রের ধর্মনিরপক্ষে-অসাম্প্রদায়িক চরিত্র রক্ষার প্রশ্নের কোন ছাড় দেয়া চলবে না :লোকমান | Sylhet i News
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:১৪ অপরাহ্ন

আই নিউজ ডেস্ক ::>>

প্রকাশ ২০২১-১০-১৯ ০২:০২:৩০
রাষ্ট্রের ধর্মনিরপক্ষে-অসাম্প্রদায়িক চরিত্র রক্ষার প্রশ্নের কোন ছাড় দেয়া চলবে না :লোকমান


রাষ্ট্রের ধর্মনিরপক্ষে-অসাম্প্রদায়িক চরিত্র
রক্ষার প্রশ্নের কোন ছাড় দেয়া চলবে না : লোকমান আহমদ


রাতের অন্ধকারে প‚জামন্ডপে পবিত্র ধর্মগ্রন্থ কোরআন শরীফ রেখে বিশৃঙ্খলা সৃষ্টি করে কুমিল্লা, নোয়াখালী, চাঁদপুর, ফেনী, চট্টগ্রাম, রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের উপর হামলা- অগ্নিসংযোগ-লুটপাট-নির্যাতন-হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘোষিত দেশব্যাপী দলীয় কর্মসুচির অংশ হিসাবে জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে সোমবার (১৮ অক্টোবর) বিকাল চারটায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে জাসদ সিলেট জেলা শাখার সভাপতি লোকমান আহমদ বলেন, যারা বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি-শান্তি সহ্য করতে পারছেনা তারাই পরিকল্পিত ভাবে কোরআন শরীফ কে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করে দেশকে অস্হিতিশীল করে রাষ্ট্রের ধর্মনিরপক্ষে-অসাম্প্রদায়িক চরিত্রের উপর আঘাত হানছে, তিনি সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন সামান্যতম শৈথিল্য না দেখিয়ে সনাতন ধর্মাবলম্বীদের উপর হামলাকারীদের কঠোর হস্তে দমন করতে হবে। যেকোন ম‚ল্যে সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। রাষ্ট্রের ধর্মনিরপক্ষে-অসাম্প্রদায়িক চরিত্র রক্ষার প্রশ্নে কোন ছাড় দেয়া চলবে না।
মহানগর শাখার সাধারণ সম্পাদক গিয়াস আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা শাখার সাধারণ সম্পাদক কে এ কিবরিয়া চৌধুরী, জেলা শাখার সহ সভাপতি সৈয়দ আনসার আলী,সাংগঠনিক সম্পাদক আব্দুল হাসিব চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোলেমান আহমদ,দফতর সম্পাদক রেজাউল কিবরিয়া লিমন, মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক তোবারক হোসেন,প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম স্বপন প্রমুখ।



আই নিউজ /এপ

ফেসবুক পেইজ