এম. ইলিয়াস আলীকে ফিরে পেতে দোয়া মাহফিল | Sylhet i News
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:৪৩ অপরাহ্ন

আই নিউজ ডেস্ক ::>>

প্রকাশ ২০২১-১০-১৯ ১১:৪৯:০০
এম. ইলিয়াস আলীকে ফিরে পেতে দোয়া মাহফিল

বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক সংসদ সদস্য জননেতা এম. ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দরগাহে হযরত শাহজালাল (রঃ) মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ শেষে এম. ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়। পাশাপাশি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এমরান আহমদ চৌধুরী, সাবেক সহ সভাপতি জালাল উদ্দিন, সাবেক চেয়ারম্যান শামছুজ্জামান চমছু, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মতিউল বারী চৌধুরী খুর্শেদ, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মোঃ ময়নুল হক, মহানগর স্বেচ্ছাসেবকদলের ১ম যুগ্ম আহবায়ক শাকিল মোর্শেদ, সাবেক ছাত্রনেতা কোহিনুর আহমদ ও বখতিয়ার আহমদ ইমরান, মহানগর যুবদলের সদস্য বেলায়েত হোসেন মোহন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ইমাম উদ্দিন, যুবদল নেতা আসাদুল হক, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ওলিউর রহমান, মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক কায়ছার মাহমুদ সমুন, জেলা ছাত্রদলের সহ সভাপতি সাহেদুল ইসলাম সুহেদ, যুগ্ম সম্পাদক রিপন আহমদ, সহ-দপ্তর সম্পাদক জয়নাল আবেদিন রাহেল,  শিক্ষা ও পাঠচক্র সম্পাদক হোসেইন আহমদ, ১নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক রাশেদ চৌধুরী, হেলাল আহমদ, মোঃ আকাশ,  আরমান আহমেদ মৃদুল প্রমুখ।-বিজ্ঞপ্তি 

এসএম

ফেসবুক পেইজ