গোয়াইনঘাটে তুমুল আলোচনায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধী আপন দুই ভাই | Sylhet i News
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০১:৪০ অপরাহ্ন

হায়দার চৌধুরী-গোয়াইনঘাট

প্রকাশ ২০২১-১১-০২ ২২:৪২:৩০
গোয়াইনঘাটে তুমুল আলোচনায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধী আপন দুই ভাই

ইউনিয়ন পরিষদের তৃতীয় ধাপের নির্বাচনে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় চেয়ারম্যান পদে লড়বেন দুই সহোদর।

উপজেলার নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ নভেম্বর (মঙ্গলবার) মনোনয়ন পত্র জমা দিয়েছেন বিশিষ্ট শিল্পপতি ৭ নং নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক একাধিকবারের চেয়ারম্যান প্রয়াত হাজী তেরা মিয়া (বতন) এর জৈষ্ঠ্য ছেলে মোঃ তাজ উদ্দিন আহমদ এবং মেজো ছেলে মোঃ জামাল উদ্দিন আহমদ।

তাজ উদ্দিন আহমদ ও জামাল উদ্দিন আহমদের সমর্থকেরা জানান, বিশিষ্ট শিল্পপতি হাজী তেরা মিয়া (বতন) নন্দীরগাঁও ইউনিয়নের জনগণের ভোটে দুই দুই বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। নন্দীরগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি হিসেবে মৃত্যুকালীন সময় পর্যন্ত দায়িত্ব পালন করেন হাজী তেরা মিয়া।

বিশিষ্ট রাজনীতিবিদ হাজী তেরা মিয়া ২০১১ সালে তার ছেলে মোঃ জামাল উদ্দিন আহমদকে নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী করে প্রশংসীত হন।

পরবর্তী সময়ে মোঃ জামাল উদ্দিন আহমদ নন্দীরগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি নির্বাচিত হন। ২০১৬ সালে নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেন। ওই নির্বাচনে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন। বর্তমানে মোঃ জামাল উদ্দিন আহমদ একটি মামলায় হাজতে রয়েছেন।

এ ব্যাপারে প্রয়াত চেয়ারম্যান হাজী তেরা মিয়ার জৈষ্ঠ্য ছেলে মোঃ তাজ উদ্দিন আহমদ বলেন একটি মামলায় আমার ছোট ভাই জামাল উদ্দিন আহমদ হাজতে রয়েছেন। জামাল উদ্দিন আহমদ হাজতে থাকায় চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ক্ষেত্রে কোন রুপ সমস্যা দেখা দিলে এক্ষেত্রে আমি নির্বাচন করবো। এজন্যে আমরা দুই সহোদর মনোনয়ন পত্র দাখিল করেছি।

আই নিউজ/ এল টি

ফেসবুক পেইজ