সিলেটে আবৃত্তিশিল্পীদের মিলনমেলা রবিবার | Sylhet i News
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:৩৫ অপরাহ্ন

আই নিউজ ডেস্ক ::>>

প্রকাশ ২০২১-১১-১৩ ১৪:৩৮:১৬
সিলেটে আবৃত্তিশিল্পীদের মিলনমেলা রবিবার

‘উচ্চকন্ঠে উচ্চারো, আজ মানুষ মহীয়ান’ এই প্রতিপাদ্য নিয়ে সিলেটে অনুষ্ঠিত হবে আবৃত্তিশিল্পীদের মিলনমেলা। আগামী রবিবার (১৪ নভেম্বর) নগরেরে রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে আয়োজন করা হয়েছে এই আবৃত্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ আবৃত্তিশিল্পী সংসদের দেশব্যাপী আবৃত্তি আয়োজনে সিলেট নগরের প্রাণে প্রাণে  কবিতায় শান্তি ও মানুষের জয়গান ছড়িয়ে দেওয়া হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালেদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম,  সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ।

আরও উপস্থিত থাকবেন বাংলাদেশ আবৃত্তিশিল্পী সংসদের আহ্বায়ক বরেণ্য আবৃত্তিশিল্পী জয়ন্ত চট্টোপাধ্যায় ও সদস্য সচিব রূপা চক্রবর্তী, যুগ্ম আহ্বায়ক দেওয়ান সাঈদুল হাসান, ড. শাহাদাৎ হোসেন নিপু, যুগ্ম সদস্য সচিব মাসকুর-এ-সাত্তার কল্লোল, নাজমুল আহসান, আবু নাছের মানিক, মাসুম আজিজুল বাসার, মজুমদার বিপ্লব, ফারুক তাহের, মো. মুজাহিদুল ইসলাম।

এতে আবৃত্তি পরিবেশন করবেন স্থানীয় ও ঢাকা থেকে আগত অতিথি শিল্পীবৃন্দ। এছাড়া সিলেট বিভাগের চারটি জেলার প্রতিনিধিবৃন্দ উপস্থিত থাকবেন। বর্ণাঢ্য এই আবৃত্তি আয়োজনে সবার উপস্থিতি কামনা করেছেন বাংলাদেশ আবৃত্তিশিল্পী সংসদের কেন্দ্রীয় নির্বাহী সদস্য অধ্যাপক শামীমা চৌধুরী ও কেন্দ্রীয় যুগ্ম সদস্যসচিব সুকান্ত গুপ্ত।

উল্লেখ্য, দেশের প্রতিটি বিভাগীয় শহরে সব জেলা সমূহের আবৃত্তিশিল্পীদের নিয়ে পুরো নভেম্বর ও ডিসেম্বর মাস জুড়ে চলবে এই আয়োজন।

এমএনআই

ফেসবুক পেইজ