প্রগতি লাইফ ইনস্যুরেন্সের বর্ষ সমাপন উন্নয়ন সভা | Sylhet i News
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

আই নিউজ ডেস্ক ::>>

প্রকাশ ২০২১-১১-২৪ ১০:৪০:২০
প্রগতি লাইফ ইনস্যুরেন্সের বর্ষ সমাপন উন্নয়ন সভা

প্রগতি লাইফ ইনস্যুরের বর্ষ সমাপনী উন্নয়ন সভা গত ২২ নভেম্বর সোমবার বিকালে সিলেট নগরীর উপশহরস্থ গার্ডেন ইন এর হলরুমে অনুষ্ঠিত হয়।

প্রগতি লাইফ ইনস্যুরেন্স এর সিলেট সার্ভিস সেন্টার ইনচার্জ লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং  ব্রাঞ্চ কো-অর্ডিনেটর আরিফুল ইসলাম ও ডিস্ট্রিক কো-অর্ডিনেটর রাশেদুল ইসলামের যৌথ পরিচালনায় উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রগতি লাইফ ইনস্যুরেন্স এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রতিষ্ঠানের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ জালালুল আজিম বলেন, প্রগতি লাইফ শুরু থেকে তার স্বকীয়তা বজায় রেখে নামের প্রতি সুবিচার করে আসছে। যার ফলশ্রুতিতে কোম্পানিটি কর্পোরেট বিজনেস (গ্রুপ লাইফ এবং হেলথ্) দীর্ঘ দিন থেকে শীর্ষে রয়েছে।

একসময় বিদেশি প্রতিষ্ঠানগুলো যেখানে লোকাল কোম্পানির সাথে ব্যবসায় অনীহা ছিল, এ অবস্থা থেকে কেবলমাত্র বিদেশি ৭৫ টির বেশি কোম্পানি তাদের বীমা সেবা প্রগতি লাইফ থেকে নিয়ে থাকে। যে কোন ধরণের সুযোগ সুবিধা দেওয়ার জন্য প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের প্রতি তিনি নির্দেশনা দেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রগতি লাইফ ইনস্যুরেন্স এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও আই.পি.এল (পলাশ)’র প্রধান ফারুক মাহমুদ, উপ-মহাব্যবস্থাপক সালাউদ্দিন আকবর, সিনিয়র ম্যানেজার হুমায়ুন কবীর।

অনুষ্ঠনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ তারেক। শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্রাঞ্চ ম্যানেজার আনোয়ার হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলদ মিয়া, রিপন মিয়া, কামরুল ইসলাম, গৌছ উদ্দিন লিলু, মোঃ মাসুদ, নুরুন্নবী আলী হোসেন, মোঃ আশরাফুল ইসলাম, আব্দুর রহমান, আনোয়ার হোসেন, রেদওয়ান আহমদ, ইকবাল হোসেন, রাসেল আহমদ, কামরুল ইসলাম, শারমিন আক্তার, মোঃ এমদাদ হোসেন, মোঃ মুছলেহ উদ্দিন, জেবিন বেগম, মাহমুদ হোসেন, নান্নু মিয়া, মন্টি প্রমুখ। অনুষ্ঠানে প্রায় দুই শতাধিক কর্মকর্তার উপস্থিত ছিলেন।

সভা শেষে সিলেট সার্ভিস সেন্টারের মেম্বার অব মিলিওনার্স ক্লাবের সদস্য সুজন আহমদ, ইঞ্জিনিয়ার মোঃ শাহ আলম, মোঃ নাজমুল ইসলাম তপাদার, সৈয়দ মোঃ মুজিবুর রহমান রিপন, তৌফিকে রাব্বীকে সম্মাননা স্মারক প্রদান করেন প্রধান অতিথি প্রগতি লাইফ ইনস্যুরেন্স এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রতিষ্ঠানের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ জালালুল আজিম সহ অতিথিবৃন্দ।

এমএনআই

ফেসবুক পেইজ