কোম্পানীগঞ্জে যুবদলের সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত | Sylhet i News
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি ::

প্রকাশ ২০২১-১১-২৪ ১১:৫১:৪২
কোম্পানীগঞ্জে যুবদলের সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) উপজেলার ভোলাগঞ্জ বাজারের একটি হলরুমে উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির বর্ধিত সভায় উপস্থিত সকলের পরামর্শক্রমে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড যুবদলের কমিটির বিলুপ্ত ঘোষণা করেন কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক সাজ্জাদ হোসেন দুদু।

কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক সাজ্জাদ হোসেন দুদুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক গিয়াস উদ্দিনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য সাহাব উদ্দিন।

বক্তারা বলেন, ‘দেশ আজ কঠিন সময় পার করছে। দেশের স্বাধীনতা আজ হুমকির মুখে। প্রতিহিংসাপরায়ণ সরকার ক্ষমতা পাকাপোক্ত করতে বেগম খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসা না দিয়ে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে দেশান্তরীণ করা হয়েছে। জাতীয়তাবাদী শক্তিকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।’

তারা বলেন- ‘ভোটের অধিকার হরণ করে প্রিয় মাতৃভূমি আজ ধংসের দিকে। তাই দেশের গণতন্ত্রকে ফিরিয়ে আনতে শেখ হাসিনার সরকারকে বিদায় করতে, দেশব্যাপী জাতীয়তাবাদী দলের নেয়া সকল কর্মসূচিতে জীবন বাজি রেখে কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সর্বস্তরে নেতা কর্মী রাজপথে থাকবে ইনশাল্লাহ।’

সভায় বক্তব্য রাখেন- যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য নুরুল মুস্তাকিম বাদশা, যুগ্ম আহ্বায়ক রজন মিয়া, যুগ্ম আহ্বায়ক এমদাদুর রহমান ইনজাদ, যুগ্ম আহ্বায়ক বাবুল আহমেদ বাবলু, যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন, যুগ্ম আহ্বায়ক আরমান আহমদ, যুগ্ম আহ্বায়ক রাইসুল ইসলাম রাজন, যুগ্ম আহ্বায়ক আবু আল হেলাল ও সদস্য ইফতেখার মাহমুদ পাবেল।

সভায় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সিনিয়র সদস্য আশরাফ আলী, হেলাল মিয়া, সোনা মিয়া (সোহান), শরিফ উদ্দিন, হজরত আলী, মাসুক আহমদ, আব্দুর রউফ, জাফর আহমদ, আসাদুজ্জামান আসাদ, মামুন মিয়া, আনছার উদ্দিন, ইমরান আহমদ, বুরহান উদ্দিন সাদ্দাম, জৈন উদ্দিন প্রমুখ।

এমএনআই

ফেসবুক পেইজ