শরিফগঞ্জ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আতিকুর রহমান আতিকের মনোনয়ন জমা | Sylhet i News
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:২১ অপরাহ্ন

গোলাপগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ২০২১-১১-২৪ ২৩:০৬:৩৪
শরিফগঞ্জ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আতিকুর রহমান আতিকের মনোনয়ন জমা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ১১নং শরিফগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আতিকুর রহমান আতিক।

বুধবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার সমাজসেবা অফিসার মোহাম্মদ নুরুল হকের কাছে তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ তার সাথে উপস্থিত ছিলেন।

ঐতিহ্যবাহী গোলাপগঞ্জ উপজেলার ১১নং শরিফগঞ্জ ইউনিয়নের কৃতিসন্তান আতিকুর রহমান আতিক এলাকায় একজন দানশীল, পরোপকারী, সমাজসেবী হিসেবে পরিচিত। তিনি জনপ্রতিনিধি না হয়েও এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছেন। তিনি শরীফগঞ্জকে একটি আদর্শ ও সমৃদ্ধ ইউনিয়নে পরিণত করতে কাজ করে যাচ্ছেন।

চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান আতিক জানান, সমঅধিকারের ভিত্তিতে শরীফগঞ্জ ইউনিয়নকে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে তিনি নির্বাচনে প্রার্থী হয়েছেন।

আতিকুর রহমান আতিক আরও বলেন, সরকারের অনুদানের পাশাপাশি প্রবাসী ভাইদের সার্বিক সহযোগিতায় ইউনিয়নকে বিশ্বের কাছে একটি সমৃদ্ধ ইউনিয়ন হিসাবে গড়ে তোলার আপ্রাণ চেষ্টা করে যাবেন। তিনি ইউনিয়নবাসীর সমর্থন ও দোয়া কামনা করেন।

আই নিউজ/ জিইউ

ফেসবুক পেইজ