মৌলভীবাজার সদরে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে প্রতিকী অনশন | Sylhet i News
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০১:৫০ অপরাহ্ন

আই নিউজ ডেস্ক ::>>

প্রকাশ ২০২১-১১-২৫ ০২:১৯:৫৩
মৌলভীবাজার সদরে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে প্রতিকী অনশন

মৌলভীবাজার জেলা সদরে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে জেলা স্বেচ্ছাসেবী ও সমাজকর্মী দের উদ্যোগে প্রতিকী অনশন পালন করা হয়। বুধবার মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত প্রতিকী অনশনে শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটির চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও সিরাজুল হাসানের সঞ্চালনায় সংহতি প্রকাশ করেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফজলুল আলী,মৌলানা মোফাজ্জল হোসেন মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ইকবাল, জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদ, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ফাউন্ডেশনের সভাপতি সৈয়দ নওশের আলী খোকন প্রমূখ।

এসময় ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন মৌলভীবাজার মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ক্যাম্পেইন ওয়াটস আপ গ্রুপের ক্রিয়েটার ও এডমিন মোহাম্মদ মকিস মনসুর, মৌলভীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি ও নাট্যকার আব্দুল মতিন,নাজিরাবাদ ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাতুক, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) সভাপতি আ স ম সালেহ সুহেল,হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষিকা রাশেদা বেগম প্রমূখ।

সকাল ১০ ঘটিকা হতে দুপুর ১ ঘটিকা পর্যন্ত প্রতীকী অনশনে জেলা স্বেচ্ছাসেবী ও সমাজকর্মী দের পানি পান করিয়ে অনশন ভঙ্গ করান মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফজলুল আলী।

বক্তারা বলেন, ২০১৭ সাল থেকে জেলার ২৫ লক্ষ মানুষের প্রাণের দাবি মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার জন্য আমরাসহ আরো বেশ কটি সংগঠন আন্দোলন করে আসছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে এবং আগামী ৩০ নভেম্বর ২০২১ জেলা প্রশাসক কার্যালয় অভিমুখে পদযাত্রা সফল করার জন্য আহবান জানান তারা।

আই নিউজ/ এল টি

ফেসবুক পেইজ