বিশ্বনাথ পৌর আ’লীগের আহবায়ক কমিটি গঠন | Sylhet i News
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন



বিশ্বনাথ প্রতিনিধি :>>

প্রকাশ ২০২১-১১-২৭ ১০:৪৯:৪৬
বিশ্বনাথ পৌর আ’লীগের আহবায়ক কমিটি গঠন

সিলেটের বিশ্বনাথ নবগঠিত পৌরসভা আ’লীগের ৬৯ সদস্য বিশিষ্ট বিশাল একটি কমিটি গঠন করেছে উপজেলা আ’লীগ। পৌরসভার এই প্রথম কমিটি পেয়ে আ’লীগের মধ্যে বইছে আনন্দের বন্যা। মিষ্ঠি বিতরণ ও ফুলের শুভেচ্ছায় সিক্ত হন নবগঠিত কমিটির সদস্যরা।

শুক্রবার রাতে আল হেরা শপিং সিটির উপজেলা আ’লীগের অস্থায়ী কার্যালয়ে ওই কমিটি স্বাক্ষর করে ঘোষণা দেন সভাপতি আলহাজ পংকি খান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ। আগামী ৩মাসের মধ্যে সকল ওয়ার্ড কমিটি গঠন করে গঠনতন্ত্র মোতাবেক কাউন্সিলর তালিকা করে পৌরসভা আওয়ামী লীগের সম্মেলন করার নির্দেশনা দেয়া হয়েছে।

কমিটির প্রথম আহবায়ক করা হয়েছে উপজেলা আ’লীগের সদস্য আব্দুল জলিল জালাল’কে ও দ্বিতীয় আহবায়ক করা হয়েছে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনকে এবং তৃতীয় যুগ্ম আহবায়ক করা হয়েছে সদর ইউনিয় আ’লীগের সাধারণ সম্পাত মহব্বত আলীকে।

কমিটির সদস্যরা হলেন- বশির আহমদ, মাহবুবুর রহমান লিলু, এআর চেরাগ আলী, ফারুজ খান, আব্দুর রহিম মেম্বার, আব্দুর রব, আব্দাল মিয়া, সুফি সামসুল ইসলাম, রফিক হাসান, মাসুদ আহমদ, অধ্যাপক আব্দুস শহিদ, রফিক আলী মেম্বার, জহুর আলী মেম্বার, আব্দুল তাহিদ, গিয়াস উদ্দিন, আব্দুল হক, মাস্টার আব্দুল খালিক, নুরশেদ মিয়া, শানুর আহমদ, আব্দুস সালাম, মুজিবুর রহমান, ইয়াছিন আলী, রহমত আলী মেম্বার, শংকর দাশ শংকু, জামাল আহমদ, আশিক আলী, আব্দুল হাই আবুল, মনোহর হোসেন মুন্না, সুহেল তালুকদার, নুরুল ইসলাম, মোতাহির আলী নেওয়ার, আব্দুল ওদুদ মেম্বার, তাজুল খান, গোলাম মোস্তফা হেলাল, শাইস্তা মিয়া, বারাম উদ্দিন, রাজু আহমদ খান, জাবেদ আহমদ, নিম্বর আলী, ওমর খান বাবু, দবির মিয়া, এমদাদ হোসেন নাঈম, মাওলানা মামুনুর রহমান, মুজিবুর রহমান খান, আব্দুল্লাহ, স্বরণ দাশ, শামসুল ইসলাম বাবুল, সাইদুল ইসলাম, ইসলাম হোসেন, মাহবুবুর রহমান জুয়েল, আজব আলী, আজিজুর রহমান বাবুল, মাসুক মিয়া, আকদ্দুছ আলী, শামীম আহমদ, জুনাব আলী, বিভাস কুমার পাল, আব্দুল হালিম মাছুম, সুন্দর আলী রুহুল, আব্দুর রব, মো. আজাদ আহমদ, তাজ উল্লাহ, আমির আলী, লিকসন আহমদ ও শামীম আহমদ।

এমএনআই

ফেসবুক পেইজ