নবীগঞ্জের দেবপাড়ায় জনমতে এগিয়ে মেম্বারপ্রার্থী সাংবাদিক আব্দুর রহিম | Sylhet i News
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন



নবীগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ২০২১-১১-২৭ ১২:৫৫:৪৯
নবীগঞ্জের দেবপাড়ায় জনমতে এগিয়ে মেম্বারপ্রার্থী সাংবাদিক আব্দুর রহিম

আসন্ন নির্বাচনে নবীগঞ্জ উপজেলার ১০ নং দেবপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডে প্রথম বারের মতো নির্বাচন করছেন উপজেলার বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব, সাদামনের মানুষখ্যাত জালালসাপ আদর্শ গ্রামের জালাল উদ্দিনের সুযোগ্য সন্তান ও নবীগঞ্জ উপজেলার প্রথম পত্রিকা 'মাসিক গোপলা'র সহ-সম্পাদক মোহাম্মদ আব্দুর রহিম।

এলাকায় উন্নয়নমূলক কাজে অংশ গ্রহণের ফলে রয়েছেন আলোচনার শীর্ষে, এগিয়ে আছেন জনমত জরিপে। আগামীকাল উক্ত ওয়ার্ডে হবে ভোট উৎসব।

বহু বছর যাবৎ  এলাকায় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের মাধ্যমে বিভিন্ন দায়িত্ব পালন করে আসছেন মোহাম্মদ আব্দুর রহিম। বাল্যবিবাহ, মাদক নির্মুলে ও এলাকার উন্নয়নে ভূমিকা রাখার চেষ্টা করছেন তিনি।

স্থানীয় ভোটারদের ভাষ্য, এলাকার উন্নয়নে ও গরীব অসহায় মানুষের ন্যায় বিচার, বয়স্ক ভাতা বিধবা মহিলা-ভাতা বিভিন্ন সুযোগ-সুবিধা নিশ্চিতে তিনি কাজ করেছেন।

আসন্ন নির্বাচনে ইউপি সদস্য প্রার্থী মোহাম্মদ আব্দুর রহিম বলেন, আমি ৩ নং  ওয়ার্ডবাসীর জন্য নিজেকে উৎসর্গ করে দিয়েছি, এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছি, আশা করছি আসন্ন নির্বাচনে ভোটাররা আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন। আমি সম্মানিত ভোটারদের মূল্যবান আমানত ২০০/৫০০ টাকা দিয়ে কিনতে আসিনি। আর আমার সে সামর্থ্যও নেই। আমি ভালোবাসা ও সম্মান দিয়ে ভালোবাসা আদায় করতে এসেছি।'

উল্লেখ্য যে, মোহাম্মদ আব্দুর রহিম দুর্লভ সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক, জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের নবীগঞ্জ উপজেলা শাখার আহবায়ক, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও পাঠকপ্রিয় অনলাইন পত্রিকা রানিং সিলেট ডটকমের স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছেন।

এমএনআই

ফেসবুক পেইজ