দিরাইয়ে বীর মুক্তিযোদ্ধা সন্তানের অকাল মৃত্যু | Sylhet i News
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:০৩ পূর্বাহ্ন



সুনামগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ২০২১-১১-২৭ ১৩:০৯:৪৬
দিরাইয়ে বীর মুক্তিযোদ্ধা সন্তানের অকাল মৃত্যু

সুনামগঞ্জের দিরাইয়ে হৃদরোগে আক্রান্ত (হার্ট অ্যাটাক) হয়ে আজিজুর রহমান (৪৩) নামে এক মুক্তিযোদ্ধা সন্তানের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় সিলেটের একটি প্রাইভেট হসপিটালে তিনি মৃত্যুবরণ করেন।

জানা যায়, বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হলে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে সিলেটে নিয়ে আসা হয়। সিলেটের একটি হসপিটালে ভর্তি করার পর তাকে দ্রুত আইসিইউতে ডাক্তার শাহাবুদ্দিন তত্বাবধানে চিকিৎসা চলে। চিকিৎসাধীন অবস্থায় তিনি শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে মৃত্যুবরণ করেন। আজিজুর রহমান দিরাই পৌরসভার মজলিশপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা সালাম মিয়ার জ্যেষ্ঠ পুত্র।

তিনি মৃত্যুকালে দুই সন্তান, স্ত্রী-বাবা-মা, ছোট ভাই-বোনসহ আত্নীয় স্বজন, বন্ধু-বান্ধব, সহপাঠীসহ অনেক গুনগ্রাহী দুনিয়াতে রেখে গেছেন।

এদিকে, সদা হাস্যোজ্বল ও সকলের প্রিয় মুখ আজিজুরের অকাল মৃত্যুতে গোটা এলাকা জুড়ে নেমে এসেছে শোকের মাতম। এছাড়া অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আজিজুর রহমানের অকাল মৃত্যুর খবর কোনভাবেই কেউ মানতে পারছেন না জানিয়ে পোস্ট করে। এদিকে বীর মুক্তিযোদ্ধা সন্তানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড দিরাই উপজেলা শাখার সদস্যরা।

এমএনআই

ফেসবুক পেইজ