কোম্পানীগঞ্জ পূর্ব ইসলামপুর ইউনিয়ন বিএনপির কাউন্সিল | Sylhet i News
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন



আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২০২১-১২-০৪ ১০:০৯:৫৮
কোম্পানীগঞ্জ পূর্ব ইসলামপুর ইউনিয়ন বিএনপির কাউন্সিল

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল বলেছেন, ফ্যাসিবাদী সরকার খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ যেতে বাধা প্রদানের মাধ্যমে তাদের রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ ঘটিয়েছে। রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ষড়যন্ত্রমূলক মামলার ফরমায়েসী রায়ে তিন বারের সাবেক প্রধানমন্ত্রীকে সাজা প্রদান করাও সরকারের রাজনৈতিক প্রতিহিংসার অংশ ছিল। এই সরকারের কাছে আইন ও মানবাধিকারের কোন মূল্য নেই। কারণ তারা নিজেরা মধ্যরাতে ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতা দখল করেছে। গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। এই ফ্যাসিস্ট সরকারের হাত থেকে দেশ ও জাতিকে রক্ষায় তৃনমূল বিএনপিকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। তাই কাউন্সিলের মাধ্যমে তৃনমূল বিএনপি গঠনের মাধ্যমে সকল পর্যায়ে দলকে সুসংগঠিত করার কাজ চলছে।

তিনি শুক্রবার কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আব্দুস শুকুরের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল মন্নান (মনাফ)। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাশেম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হাজী সাহাব উদ্দিন। 

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মো: ফখরুল আলমকে সভাপতি, সামছুল হক (শামসুদ্দোহা) কে সাধারণ সম্পাদক, তারা মিয়াকে সিনিয়র সহ-সভাপতি, আবু ছালামকে যুগ্ম সাধারণ সম্পাদক ও জসিম উদ্দিন (জুসু) কে সাংগঠনিক সম্পাদক করে পূর্ব ইসলামপুর ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়। 

উপজেলা বিএনপি নেতা হাফিজ আব্দুল মতিনের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা এডভোকেট কামাল হোসেন, হাজী কামাল উদ্দিন, আলী আকবর, ফখরুল ইসলাম মেম্বার, আব্দুল কাইয়ুম মাস্টার, মাসুক মেম্বার, ইউনিয়ন বিএনপি নেতা ফখরুল আলম, যুবদল নেতা বিলাল আহমদ, সোলেমান আহমদ, বিএনপি নেতা জয়নাল আবেদীন জনি, আরিফ ইকবাল, রাইসুল ইসলাম রাজন, নুরুল মুত্তাকিন বাদশা, তাজুল ইসলাম ও গাজী মিয়া প্রমূখ।

এমএনআই

ফেসবুক পেইজ