ওসমানীনগরে পাইপগানসহ ২ জন আটক | Sylhet i News
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:০২ পূর্বাহ্ন



ওসমানীনগর সংবাদদাতা

প্রকাশ ২০২১-১২-০৪ ১৪:০৮:০৬
ওসমানীনগরে পাইপগানসহ ২ জন আটক

সিলেটের ওসমানীনগরে ২টি পাইপগানসহ ২ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৯। আটককৃতরা হচ্ছেন, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার মিলিক গ্রামের মৃত আব্দুর রহিম খাঁনের ছেলে শফিকুর রহমান খাঁন (৪৩), একই উপজেলার দীঘলবাক আটঘর গ্রামের আখলাকুর রহমানের ছেলে আতিকুর রহমান আকবর (২৩)।  

জানা যায়, অস্ত্র বিক্রির গোপন সংবাদ পেয়ে র‌্যাব-৯ এর একটি দল বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে উপজেলার গোয়ালাবাজারের মতিন ম্যানসনের সামনে ফুটপাতে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে শফিকুর রহমান ও আতিকুর রহমান দুটো প্লাস্টিকের ব্যাগ নিয়ে পালানোর চেষ্টা করেন। পরে র‌্যাব তাদের ধাওয়া দিয়ে আটক করে।

এ সময় তাদের সঙ্গে থাকা দুটো ব্যাগে তাল্লাশি চালিয়ে ২টি পাইপগান উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত বলে স্বীকার করে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‌‘এ বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে শুক্রবার সকালে থানায় মামলা দায়ের করা হয়েছে। ওইদিন দুপুরে আটককৃতদের অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।’

এমএনআই

ফেসবুক পেইজ