ফেঞ্চুগঞ্জ বণিক সমিতির দায়িত্বে আসছেন কারা? | Sylhet i News
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:৪৭ পূর্বাহ্ন



ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ২০২১-১২-০৫ ১৩:৪৬:৪১
ফেঞ্চুগঞ্জ বণিক সমিতির দায়িত্বে আসছেন কারা?

রাত পোহালে বহুল প্রত্যাশিত ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে বাজার জুড়ে বইছে উৎসব। আনন্দ উদ্দীপনায় চলছে শেষ প্রচারণা। তাক লাগানোর মত পুরো বাজার ছেয়ে গেছে পোস্টার আর ব্যানারে। এবারের নির্বাচনে ২১টি পদে ৫৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এরমধ্যে আছেন হেভিওয়েট ব্যাক্তিরা।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন সভাপতি পদে সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাছিত মোটরসাইকেল প্রতীকে, একই পদে আলহাজ্ব আলী হাসান শাহিন পেয়েছেন আনারস। এছাড়া সহ-সভাপতি পদে হাজী আব্দুল হাই খসরু কলস, খোকনুর রহমান দোয়াত-কলম, ইকবাল আহমদ খান- উড়োজাহাজ ও হাজী মো. বিলাল আহমদ টেবিল ফ্যান।

সাধারণ সম্পাদক পদে নাহিদ হাসান চৌধুরী হাতি প্রতীকে, আলহাজ্ব জাকিরুল হক চৌধুরী (পাপ্পু) হরিণ ও উবায়দুল্লাহ মাহমুদ জুয়েল ঘোড়া। সহ-সাধারণ সম্পাদক পদে গোলাম সরওয়ার খান বাবু সেলাই মেশিন প্রতীকে, মাজহারুল ইসলাম রাসেল তালা, চম্পক লাল দেব ফুলের টব ও আল কাওসার হাবিব টিটু কাপ-পিরিচ। অর্থ সম্পাদক পদে শাহিন আহমদ খান বই, বিদ্যুৎ সাহা সুর্য্যমুখি ফুল, ছামি মোহাম্মদ ষ্টীল আলমীরা ও জাহিদুর রহমান ক্যালকুলেটর। দপ্তর সম্পাদক পদে কামাল আহমদ সিলিং ফ্যান ও চম্পু দত্ত- চার্জার লাইট।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আনোয়ার হোসেন সাজু ক্রিকেট ব্যাট, জাকারিয়া আহমদ খান জাবের ফুটবল ও শেখ টিটু আহমদ হারমোনিয়াম। প্রচার সম্পাদক পদে শেখ সালেহ আহমদ ডালিম প্রতীক পেয়েছেন সিএনজি অটোরিকশা, আমিনুল ইসলাম জয়নাল- বাস গাড়ি, মো. মামুন আহমদ- রেডিও ও জয়নাল আবেদীন জয়নাল মাইক। এছাড়া সমিতির তিন ওয়ার্ডে ২৭জন সদস্য প্রার্থীদল বিভিন্ন প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

জানা যায়, সোমবার (৬ ডিসেম্বর) ফেঞ্চুগঞ্জ ফরিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের ভোট গ্রহন শুরু হবে। বহুল প্রত্যাশিত এই নির্বাচন ঘিরে ব্যাপক আনন্দ উদ্দীপনা লক্ষ্য করা গেলেও নির্বাচন নীতি ভঙ্গের অভিযোগ পাওয়া যায়নি। বনিকরা মনে করেন শেষ পর্যন্ত প্যানেল সিন্ডিকেট ও টাকার প্রভাব না পড়লে সুন্দর গ্রহনযোগ্য একটি নির্বাচন হবে।

এমএনআই

ফেসবুক পেইজ