শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২৮/০২/২০২৪ ০২:০৪:১২

সিলেট মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকসহ ৩ মাদকব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে গোলাপগঞ্জ ও কোম্পানীগঞ্জ থানাধীন এলাকায় এসব অভিযান পরিচালনা করা হয়। বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সংস্থাটি।  

আটককৃতরা হলেন, দক্ষিণ সুরমার মো এনামুল হক (২৬), নবীগঞ্জের মো. মিজান (৩) ও মো. কাবিল মিয়া (৩৪)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযানে ৭১০ বোতল ফেনসিডিল, ৩৮৮৫ পিস ইয়াবা, ১৯৯ বোতল বিদেশী মদ এবং ৭০ বোতলসহ ওই তিনজনকে আটক করা হয়।

এর মধ্যে, রাত সাড়ে ১২টার দিকে কোম্পানীগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৫৬ বোতল বিদেশী মদসহ এনামুল হককে আটক করা হয়। অপরদিকে, রাত দেড়টার দিকের অভিযানে গোলাপগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৭১০ বোতল ফেনসিডিল, ৩৮৮৫ পিস ইয়াবা, ১৪৩ বোতল বিদেশী মদ এবং ৭০ বোতল বিয়ার উদ্ধার পূর্বক মো. মিজান ও মো. কাবিল মিয়াকে আটক করেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সংশিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ