শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন



Repoter Image

জৈন্তাপুর প্রতিনিধি :>

প্রকাশ ২৮/০২/২০২৪ ০২:৪৪:০২

জৈন্তাপুর মডেল থানা পুলিশের পৃথক দুইটি অভিযানে ৫৫ বস্তা ভারতীয় চিনি ও ১০ বস্তা ভারতীয় পিয়াজ আটক করা হয়েছে। উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজন আসামি  সহ দুইটি পিকআপ গাড়ী জব্দ  করা হয়।

পুলিশ সূত্রে জানা যায় বুধবার (২৮শে ফেব্রুয়ারী) রাত ১২:০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানার উপ- পরিদর্শক পার্থ রন্জন চক্রবর্তী ও মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে উপজেলার ফেরীঘাট এলাকায় অভিযান চালায় পুলিশ। 

এ সময় তামাবিল মহাসড়ক থেকে একটি পিকআপ ( ঢাকা মেট্রো - ন- ১২-১৮৫৪) হইতে ৩৫ বস্তা ভারতীয় চিনি আটক করা হয়।  এসময় চিনির সাথে থাকা তিনজন চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃত আসামিরা হলেন, হবিগন্জের বাহুবল উপজেলার শম্ভুপুর গ্রামের হানিফউল্লাহ্যর ছেলে সাহিদ মিয়া (১৯), একই উপজেলার হাসনাবাদ গ্রামের মৃত মোমিন আলির ছেলে বাচ্চু মিয়া (৩৬) ও অপর আসামি হবিগঞ্জ সদরের মজলিশপুর গ্রামের বাবলু মিয়ার ছেলে লেবু মিয়া( ৩৮)। 

অপর এক অভিযানে জৈন্তাপুর উপজেলার চাঙ্গিল মুক্তাপুর এলাকায় রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এ সময় মডেল থানার উপ পরিদর্শক আশরাফুল আলম ও মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে তামাবিল মহাসড়কে একটি পিকআপ ( সিলেট - মেট্রো- ন-১১-১১২১) থেকে ২০ বস্তা ভারতীয় চিনি ও ১০ বস্তা ভারতীয় পিয়াজ আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দুইজন চোরাকারবারি পালিয়ে গেলেও একজনকে আটক করা হয়। আটককৃত আসামির নাম সোহেল রানা। সে উপজেলার নিজপাট ইউনিয়নের ঘিলাতৈল গ্রামের মৃত আবদুল হাসেমের পুত্র।

পুলিশ জানায় আটক করা চিনি ও পিয়াজের বাজারমূল্য আনুমানিক ৩ লক্ষ ৩৪ হাজার ৭শত টাকা সমপরিমাণ। 

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম পিপিএম বলেন, পৃথক দুইটি অভিযানে চিনি ও পিয়াজ আটকের ঘটনায় আটক আসামি  ৪ জন ও পলাতক ২ জন মোট ৬ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। আটককৃত আসামিদের পুলিশ পাহারায় বুধবার সকালে আদালত সোপর্দ করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ