শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন



Repoter Image

জৈন্তাপুর প্রতিনিধি :>

প্রকাশ ২৮/০২/২০২৪ ০৮:১৬:০২
জৈন্তাপুরে লালাখাল সীমান্তে শরিফের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

জৈন্তাপুর উপজেলায় সীমান্তবর্তী লালাখাল বাগছড়া এলাকা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। উদ্ধার কৃত মৃত যুবকের নাম শরিফ আহমেদ (২১)। সে বি-বাড়িয়া জেলার নাসিরনগর এলাকার চাপারতলা গ্রামের আব্দুল আহাদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায় বুধবার (২৮শে ফেব্রুয়ারী) দুপুর ১:০০ ঘটিকার সময় লালাখাল বাগছড়া ভারত বাংলাদেশ সীমান্তবর্তী ১৩০১ নং পিলারের নিকটে অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ স্হানীয়রা দেখতে পেয়ে লালাখাল বিওপিতে খবর দেয়।

বিজিবির পক্ষ থেকে জৈন্তাপুর মডেল থানায় বিষয়টি অবহিত করলে দুপুর দেড়টায় ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায় নিহত ও যুবকের দেহে আইসিইউর চিকিৎসা উপকরণ পাইপ, অক্সিজেন টিউব,লাগানো ছিলো। সেই সাথে ভারতের একটি হাসপাতালের প্রেসক্রিপশন। তাতে তার নাম ঠিকানা ও মাথায় গুরুতর আঘাতের তথ্য লিখা ছিলো।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম (পিপিএম) বলেন, ধারণা করা হচ্ছে নিহত শরীফ পেশা রাজমিস্ত্রী অথবা অন্যকোন ক্যাটাগরীর মিস্ত্রির কাজ করতো। তিনি বলেন, পুলিশ ধারণা করছে কাজের সন্ধানে সে কয়েকমাস পূর্বে সীমান্ত অতিক্রম করে ভারতে গিয়েছিলো।

প্রেসক্রিপশনে তার ইনজুরীর বিষয়ে উল্লেখ করা উপর থেকে পড়ে মাথায় আঘাত পাওয়ার তথ্য। তিনি ধারণা করেন ভারতের স্হানীয় কোন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হলে সেখানকার লোকজন কোন এক সময় তার মরদেহ সীমান্তে ফেলে গেছে।

ওসি তাজুল ইসলাম পিপিএম আরো বলেন পুলিশ অনুসন্ধান করে তার আত্মীয় স্বজনের যোগাযোগ শুরু করলে তার খালাতো ভাইয়ের সাথে ফোনে কথা হয়। সে বি- বাড়িয়া থেকে রওয়ানা হয়েছে। সে জৈন্তাপুর এসে পৌছালে শরীফের ব্যাপারে বিস্তারিত তথ্য জানাতে পারবেন বলে তিনি নিশ্চিত করেন।

সিলেট আই নিউজ / এল টি

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ