শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন



Repoter Image

জৈন্তাপুর প্রতিনিধি :>

প্রকাশ ২৯/০২/২০২৪ ০২:০৪:২৯
জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত

জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।  এ সময় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দেরা সভায় অংশ গ্রহন করেন।

বৃহস্পতিবার (২৯শে ফেব্রুয়ারী)  বেলা ১১ ঘটিকার জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়েছে। জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আলাউদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগে দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও চিকনাগোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামারুজ্জামান চৌধুরী,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মকবুল আলি মঙ্গল,উপ- দপ্তর সম্পাদক জাকারিয়া মাহমুদ,  সদস্য খলিলুর রহমান, ২ নং জৈন্তাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সেলিম আহমেদ চৌধুরী, চিকনাগোল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহমত আলি।

সভায় আগামী ২রা মার্চ সিলেট জেলা আওয়ামীলীগ আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদে সিলেট -২ আসন থেকে নির্বাচিত সাংসদ ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় এক গণসংবর্ধনা অনুষ্ঠিত হবে। 

ওইদিন বেলা ৩:০০ ঘটিকায় ক্বীনব্রীজ সংলগ্ন এলাকায় অনুষ্ঠিত হতে যাওয়া গণসংবর্ধনাকে সফল করার উদ্দেশ্যে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সিদ্ধান্ত অনুযায়ী জৈন্তাপুর উপজেলার ছয়টি ইউনিয়ন থেকে নির্ধারিত সময়ে নির্দিষ্ট স্হানে উপস্থিত হওয়ার আহবান জানানো হয়। 

এ সময় প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন  উপজেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল মান্নান, যুবলীগের যুগ্ম আহবায়ক কুতুবউদ্দিন, সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন, কৃষকলীগের যুগ্ম আহবায়ক কয়সর আহমেদ, যুগ্ম আহবায়ক ইন্জিনিয়ার শরীফ উদ্দিন ( মেম্বার)। 

এছাড়াও  আরো উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগ নেতা জাকারিয়া আলম, সাগর সেন শুভ, এনামুল হক, দিলদার হোসেন, এহসানুল হক রাহি, মুকিদুর রহমান মুরাদ, সৌরভ আহমদ, সাদেন আহমেদ সহ অন্যান্যরা।

সিলেট আই নিউজ / এল টি

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ