শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন



Repoter Image

জকিগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ২৯/০২/২০২৪ ০৭:১৭:২৬
জকিগঞ্জে পুলিশের অভিযানে ৬ ডাকাত গ্রেফতার

জকিগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে বৃহস্পতিবার সিলেটের বিয়ানীবাজার ও দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার গাড়ি, লুণ্ঠিত মালামাল ও ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্রসহ ৬ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হল জকিগঞ্জের বারঠাকুরী গ্রামের সিরাজুল ইসলাম মুছা মিয়ার ছেলে মাজাহারুল ইসলাম শাহরিয়া ওরফে শাওন (৫), ঘেচুয়া গ্রামের মৃত আজমল আলীর ছেলে জাহেদ আহমদ জিহাদ (৩৩), কাশিরচক গ্রামের জামাল আহমদ জামুর ছেলে রমজান আহমদ (২৭) ও শাহাব উদ্দিনের ছেলে জাবের আহমদ (২২), বিয়ানীবাজার উপজেলার মোহাম্মদপুর গ্রামের জহির আলীর ছেলে সেলিম আহমদ শাহিন (৪১), ওসমানীনগর উপজেলার তিলপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে ছাব্বির আহমদ ওরফে ছোয়াবিল।

জানা যায়, জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুনের নেতৃত্বে জকিগঞ্জ থানার ওসি জাবেদ মাসুদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সুকান্ত চৌধুরীসহ একটি আভিযানিক দল বৃহস্পতিবার সিলেটের বিয়ানীবাজার থানা ও দক্ষিণ সুরমা থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করে।

এসময় আসামীরা ডাকাতির ঘটনায় জড়িত থাকার বিষয়ে স্বীকার করে। জকিগঞ্জ থানার মিডিয়া অফিসার এসআই মফিদুল হক সজল জানান, আসামীদের বিরুদ্ধে চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের ৭/৮ টি করে মামলা রয়েছে। বিধি মোতাবেক আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


সিলেট আই নিউজ / এল টি

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ