শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২৯/০২/২০২৪ ১০:২৮:৪২

আগামী বিশ্বনাথ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী এনাম। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের বাসিন্দা। তিনি বিশ্বনাথ উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেন।

মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী এনাম বলেন, আমি আপনাদেরই সন্তান। এই বিশ্বনাথের আলো- বাতাসে আমার বেড়ে ওঠা। ১৯৭১ সালে পাক হানাদারের বিরুদ্ধে নিজের জীবন বাজি রেখে যুদ্ধ করে লাল-সবুজের বাংলাদেশ ছিনিয়ে আনি। জীবন-জীবিকার তাগিদে যুক্তরাষ্ট্র প্রবাসী হলেও এই অঞ্চলের মাটি ও মানুষের টানে আমি বছরের প্রায় পুরো সময়ই পড়ে থাকি প্রিয় বিশ্বনাথে।

আমি  বন্যা, করেনা মহামারিসহ সকল দূর্যোগ, দূর্দিনে বিশ্বনাথের মানুষের সুখে-দুঃখে পাশে থেকে নিজের অবস্থান থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি।

আমার একমাত্র উদ্দেশ্য ও লক্ষ্য হচ্ছে দেশ ও মানুষের কল্যাণ। মানুষের জন্য কাজ করার অভিপ্রায় থেকে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করছি। উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থাসহ সার্বিক উন্নয়নের মাধ্যমে বিশ্বনাথকে একটি স্মার্ট উপজেলায় পরিণত করতে পারবো বলে আমি আশাবাদী।

তিনি বলেন, বিশ্বনাথ উপজেলা প্রবাসী অধ্যুষিত একটি শান্তি প্রিয় উপজেলা। দেশ বিদেশে বিশ্বনাথ উপজেলার অনেক সুনাম রয়েছে। তবে, বিশ্বনাথ উপজেলার মানুষ দীর্ঘদিন থেকে উন্নয়ন বঞ্চিত রয়েছেন। সঠিক পরিকল্পনার অভাবে জনগনের কাঙ্খিত উন্নয়ন হচ্ছে না। একজন উপজেলা পরিষদ চেয়ারম্যান এর কাজ হচ্ছে স্থানীয় প্রতিবন্ধকতার অবসান করে মানুষের কল্যাণে কাজ করা। আশা করি, আমাকে উপজেলার সম্মানিত জনসাধারণ একবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করলে এ উপজেলায় পরিবর্তন আসবে। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করা সম্ভব এটি আমি বিশ্বাস করি। মাস্টার প্ল্যানের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আমার উপজেলাকে একটি আধুনিক বাসযোগ্য উপজেলা পরিষদের রূপ দিতে চাই। শুধু প্রতিশ্রুতি নয়, এবার হবে উন্নয়ন। আমি সুন্দর-সুশৃঙ্খল সর্বাধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে, জনসেবা আর উন্নয়নের বাইরে আমার কোনো চিন্তা নেই। আমি কথা দিচ্ছি কোন লাভের লোভ বা দূর্ণীতি, অনিয়ম আমাকে স্পর্শ করতে পারবে না। বিশ^নাথ উপজেলার জনগনকে সাথে নিয়ে সমস্যা ও সঙ্কট মোকাবেলায় কাজ করবো। উপজেলার বেকার যুবক ও মা বোনদের আত্মকর্মসংস্থান ও পুনর্বাসনেও আমরা কাজ করবো। সবাইকে সাথে নিয়ে সমন্বিতভাবে কাজ করে বিশ্বনাথকে একটি স্মার্ট ও উন্নয়নশীল উপজেলা হিসেবে গড়তে চাই।

এজন্য প্রয়োজন উপজেলাবাসীর স্নেহ, ভালোবাসা ও সমর্থণ। আমি বিশ্বাস করি, আগামী উপজেলা নির্বাচনে বিশ্বনাথের জনগন তাদের হৃদয়ে আমাকে ঠাঁই দেবেন। পাশাপাশি  তিনি সাংবাদিকদের সহযোগিতা চান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শাহেদ মোছাব্বির ও সংগঠক ফাহিম আহমদ।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ