শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন



Repoter Image

গোয়াইনঘাট প্রতিনিধি :>>

প্রকাশ ০১/০৩/২০২৪ ০৮:২৮:৫১
সুস্থ সমাজ বিনির্মাণে খেলাধুলার বিকল্প নেই : চেয়ারম্যান ফারুক

গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ বলেছেন, সুস্থ সমাজ বিনির্মাণে খেলাধুলার বিকল্প নেই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমৃদ্ধ ক্রীড়াঙ্গনের স্বপ্ন দেখেছিলেন। তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পৃষ্ঠপোষকতায় দেশের ক্রীড়াঙ্গন সমৃদ্ধ ও সম্প্রসারিত হয়েছে। তাই সুস্থ সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। 

শুক্রবার ১ মার্চ বিকেলে সোনার বাংলা উচ্চ বিদ্যালয় ক্রিকেট গ্রাউন্ডে জেসিবি জাঙ্গাইল ক্রিকেট বোর্ড কর্তৃক আয়োজিত ১৫ তম আসরের ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সালেহ আহমদ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।চেয়ারম্যান ফারুক বলেন,খেলা যেমন মানুষের মনকে সুন্দর রাখে, তেমনি জীবনের চলার পথটা করে দেয় সুন্দর। সুস্থ দেহ থাকলে, একটা সুস্থ মনও থাকবে। এই মন আর এদিক-ওদিক যাবে না। এখন সমাজে একটা সাংঘাতিক অসুস্থতা দেখা যাচ্ছে। এই যেমন জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকাসক্তি-মানুষের মন-মানসিকতা একেবারেই নষ্ট করে দিচ্ছে। সমাজকে কলুষিত করে দিচ্ছে। এখান থেকে আমাদের যুব-সমাজকে ফিরিয়ে আনতে হবে। এ জন্য খেলাধুলার বিকল্প নেই।

জে সি বির সভাপতি আব্বাস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খালেদ আহমদ এর সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,তোয়াকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউ পি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ লোকমান,সাবেক চেয়ারম্যান খালেদ আহমদ, প্যানেল চেয়ারম্যান হেলাল উদ্দিন,জেলা ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন,উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিসবাহ আহমদ,সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আতিকুর রহমান,উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, আতিকুর রহমান, সাবেক মেম্বার এম এ লতিফ শামস উদ্দিন আল আজাদ, আব্দুল মনাফ,সোনার বাংলা উচ্চ বিদ্যালয় এর ব্যবস্থাপনা কমিটির সভাপতি আনোয়ার হোসেন,বিশিষ্ট সমাজ সেবক আজমল আলী,জেসিবির সাবেক পৃষ্ঠপোষক ইসলাম উদ্দিন প্রমুখ।

ফাইনাল খেলায় সোনার বাংলা জাঙ্গাইল ক্রিকেট টিমকে হারিয়ে রাতারগুল দোয়েল ক্রিকেট টিম চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সিলেট আই নিউজ / এল টি

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ