বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ০৫/০৫/২০২৪ ০৪:৪৫:৩৭

জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ'র সভাপতি, বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সৌদি-বাংলাদেশ সংসদীয় মৈত্রী গ্রুপের সদস্য আল্লামা মো. হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গত মঙ্গলবার (৩০ এপ্রিল) পূর্ব লন্ডনের একটি হল রুমে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় সংগঠনের সভাপতি মো. হারুনুর রশীদের সভাপতিত্বে এবং সহ সভাপতি মাওলানা ফরিদ আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক মাওলানা মো. আব্দুল কুদ্দুছ এর যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি বলেন, আপনাদের সংগঠনের কার্যক্রম আগে ও আমি জানি আর আজ নিজে এখানে এসে উপস্থিত হয়ে আর ও জেনে ও দেখে  খুব ভাল লাগল৷ আপনাদের দাবী ও অসুবিধার ব্যাপারে আমি সাধ্য মত চেষ্ঠা করব ৷ আমাকে আজ দাওয়াত দেওয়ার জন্য সংগঠনের সবাইকে ও ধন্যবাদ জানাই৷

সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ইংল্যান্ডে সফর রত লতিফি হ্যান্ডস এর সাধারণ সম্পাদক মাওলানা গুফরান আহমদ চৌধুরী ফুলতলী, জি এস সি ইউকের চেয়ারপার্সন ব্যারিষ্টার মো. আতাউর রহমান, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পীকার মো. আহবাব হোসেন, বর্তমান টেপুটি স্পীকার কাউন্সিলার ব্যারিষ্টার সাইফ উদ্দিন খালেদ, কাউন্সিলার সাঈদ আহমদ, কবির আহমদ৷

সভায় স্বাগত বক্তব্য রাখেন- কোষাধ্যক্ষ- মাওলানা মোছলেহ উদ্দিন৷

সভায় জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে, সংগঠনের সাবেক কার্যকরী কমিটি, জকিগঞ্জ কমিউনিটি ইউকে, জকিগঞ্জ এসোসিয়েশন, কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে ও স্কুল অব এক্সেলেন্সের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে সম্মাননা জানিয়ে ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও গুফরান আহমদ চৌধুরী ফুলতলীকে সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে সম্মাননা জানানো হয়।

সভায় অন্যান্যের মধ্যে আলোচনা করেন ও উপস্থিত ছিলেন- মাওলানা মুহাম্মদ হাসান চৌধুরী ফুলতলী, মাওলানা শেহাব উদ্দিন মো. আব্দুল বাছিত চৌধুরী, ইমদাদুল হক চৌধুরী, মোহাম্মদ জিলানী, মাওলানা আব্দুর রব, মসিউর রহমান শাহিন, হামিদুর রহমান চৌধুরী আজাদ, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা আশরাফুর রহমান, ফখরুল আলম কিয়াম, জাহাঙ্গীর চৌধুরী, মাজহারুল ইসলাম মহসিন, মাওলানা সৈয়দ মাহমুদ আলী, মাওলানা আব্দুল আউয়াল হেলাল, মোঃ বদরুল ইসলাম, মাওলানা আব্দুল আহাদ, মাওলানা হাফিজ কয়েছ উজ্জামান, শামীম শাহান, মাওলানা আব্দুল ওয়াহিদ শাহিন, আব্দুল লতিফ লছনু, আশিক চৌধুরী, আব্দুল্লাহ আল মাহমুদ ইমন, হারুনুর রশীদ, ভিপি খছরুজ্জামান খছরু, শামীম আহমদ, এম এস চৌধুরী সোহেল, মো. কামাল উদ্দিন, ফাহাদ আহমদ, রাসেল আলম চৌধুরী বাবু, হাসনাত চৌধুরী, মোঃ আব্দুল বাছিত মুকুল, শাহ সালাহ উদ্দিন সোহেল, ক্বারী সাইদুর রহমান সাহেদ, কামরুল আজিজ, আব্দুল বাতিন, মাওলানা হাফিজ আবুল হাসান, জামাল আহমদ, মো. ছদরুল ইসলাম, মাওলানা মুজতবা হাসান চৌধুরী নোমান ফুলতলী, মাওলানা মোঃ আব্দুর রব বিলাল, মাওলানা হাফিজ ওয়াহিদ সিরাজী, মুফতি আব্দুল ওয়াদুদ, ক্বারী হাসান আহমদ, আব্দুল হাকিম, মাওলানা নেজাম উদ্দিন, মাওলানা সালেহ আহমদ চৌধুরী, জামিল আহমদ আনছারী মোঃ রুহুল আমিন প্রমূখ।

সভায় আলোচক বৃন্দ বলেন- ২০০১ ইংরেজীতে প্রতিষ্ঠিত এই সংগঠন প্রথম থেকে আজ পর্যন্ত এ দেশে ও বাংলাদেশে বিভিন্ন কার্যক্রম সুন্দর ও সফল ভাবে চালিয়ে যাচ্ছে ৷ অতিথির কাছে বিভিন্ন দাবী দাওয়া ও সমস্যার কথা তুলে ধরে সাধ্য মত সাহায্য করার অনুরোধ জানান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেলে তেলাওয়াত করেন ক্বারী সাফওয়ান জাহান।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ