বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ০৮/০৫/২০২৪ ০১:৫০:৪৩
সুখবর দিলেন শাকিব খান

ঢালিউড সুপারস্টার শাকিব খান মানেই ভিন্ন কিছু। আর তাই আগামী ঈদে রায়হান রাফী পরিচালিত তুফান মুক্তি পাচ্ছে। আর এ ছবিতে আছেন বরাবরের মতোই শাকিব খান। 

মঙ্গলবার বিকালে শাকিব খানের ‘তুফান’-এর টিজার নেটদুনিয়ায় মুক্তি পেয়েছে। 

১ মিনিট ২১ সেকেন্ডের একটি টিজারই যেন জানান দিচ্ছে বাংলা সিনেমার ইতিহাসের সব রেকর্ড ভেঙে লণ্ডভণ্ড করে দেবে বছরের আলোচিত ছবি তুফান।

শাকিব খানের একেবারে অন্য রকম লুক, অ্যাকশন, অভিনয়— সব মিলিয়ে যেন ভিন্ন বার্তা দিচ্ছে টিজারটি। সেই সঙ্গে টিজারে চঞ্চল চৌধুরীর উপস্থিতি ‘তুফান’-এ আলাদা মাত্রা যোগ করেছে।

আলফা আই, চরকি ও এসভিএফের অফিশিয়াল সোশ্যাল মিডিয়ার পেজ থেকে মঙ্গলবার বিকালে প্রকাশ করা হয় টিজারটি। তুফান ঘোষণার পর থেকেই দর্শকের মধ্যে অন্য রকম এক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। টিজার প্রকাশের পর সত্যিই যেন বাংলার আকাশে ‘তুফান’ তৈরি হয়েছে। চারদিকে নানা প্রশংসাসূচক মন্তব্য করছেন দর্শকরা।

তুফান ছবির পরিচালক রায়হান রাফী বলেন, ‘তুফান’ এমন একটা ছবি, যা বাংলা সিনেমাকে বিশ্বের দরবারে নতুন করে পরিচয় করিয়ে দেবে। তুফান তেমনই একটা সিনেমা হতে যাচ্ছে। বলা যায়, তুফান আমার জীবনের একটা ড্রিম প্রজেক্ট। সেই সঙ্গে শাকিব ভাইকে এ সিনেমায় পাওয়াটাও আশীর্বাদ।’

এসভিএফের পরিচালক ও সহপ্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি, আলফা-আই স্টুডিওজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল ও চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, তারা বেশ আনন্দিত সিনেমার টিজার ও কাজ নিয়ে।

‘তুফান’ যে চলতি বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা হবে, তা নিয়ে বেশ নিশ্চিত বলে জানায় প্রযোজনা প্রতিষ্ঠানগুলো।

প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর ভাষ্য— বড় পর্দা মানেই শাকিব খান। এই ঈদেও প্রেক্ষাগৃহে ঝড় তুলবেন তিনি। এ ছবিতে আরও আছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, নাবিলা প্রমুখ। ‘তুফান’-এ অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘রায়হান রাফী এ সময়ের প্রতিভাবান পরিচালক। তিনি আলাদা একটা দর্শক তৈরি করেছেন। সেদিক থেকে তার প্রতিও আমার আস্থা আছে। আর এত বড় তিনটি প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে, অবশ্যই ভালো কিছুই হবে।’

সিলেট আই নিউজ / এল টি

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ