বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন



Repoter Image

আজমিরীগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ২৬/০৫/২০২৪ ০৪:১৬:১৮

হবিগঞ্জের আজমিরীগঞ্জের বদলপুর ইউনিয়নের পাহাড়পুরের বিভিন্ন হাওরে ভ্রাম্যমাণ কারখানায় তৈরি হচ্ছে দেশীয় চোলাই মদ। এলাকার চিহ্নিত চোলাই মদ বিক্রেতারা হাওড়ের নির্জন স্থানে নিজস্ব লোকজন দিয়ে চোলাই মদ উৎপাদন ও বিক্রি করে আসছে বলে অভিযোগ উঠেছে।

 প্রশাসনের অভিযান, আটক ও মামলা দায়ের করার পরও থামছে না এই মাদক কারবারিদের দৌড়াত্ব৷

শুক্রবার (২৪ মে) মধ্যরাতে বদলপুর ইউনিয়নের পাহাড়পুরের পুর্বকালনী এলাকার বড়ফল্লা হাওড় থেকে চোলাই মদ তৈরির তিন কারিগরকে ৭৪ লিটার চোলাই মদসহ আটক করে স্থানীয়রা। আটকের পর সরকারি জরুরি সেবা ৯৯৯ এ কল করে বিষয়টি জানানো হলে আজমিরীগঞ্জ থানা পুলিশের একটি দল উল্লেখিত  হাওড় থেকে মদসহ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

 আটককৃতরা হল- পাহাড়পুরের পুর্ব কালনীর বাসিন্দা সুরঞ্জিত দাস (৩৮), বকুল চন্দ্র দাস (৩২)  এবং বুত চন্দ্র দাস (৩৫)।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার মধ্যরাতে স্থানীয় কয়েকজন যুবক গরমের জন্য হাওড়ে পাশে রাস্তা দিয়ে হাটার সময় হাওড়ের মদ তৈরির বিষয়টি দেখতে পায়। এ সময় তারা মদ তৈরির কারিগরদের আটক করে জাতীয় জরুরি সেবা নাম্বার ৯৯৯ এ কল করে বিষয়টি অবগত করলে আজমিরীগঞ্জ থানা পুলিশের একটি দল সেখানে পৌঁছে ৭৪ লিটার চোলাইমদ সহ তাদের আটক করেন।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ডালিম আহমেদ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ