বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন



Repoter Image

গোয়াইনঘাট প্রতিনিধি :>>

প্রকাশ ০৯/০৬/২০২৪ ১১:৩১:৫১

সিলেটের গোয়াইনঘাটে একটি গরুকে বাঁচাতে গিয়ে বিয়ের যাত্রী বাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে বৃদ্ধ নারী ও শিশুসহ ১১জন আহত হয়েছেন।

রোববার বিকাল ৪টার দিকে সারী-গোয়াইনঘাট সড়কের ফুলেরগ্রাম মারকাজের সম্মুখে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন গোয়াইনঘাট উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের লামা সাতাইন গ্রামের আলকুমা বিবি (৭৮), নাজমা (২৮), জাবেদ (৬), জাবেল (৭), আল-আমীন (৩), রুবিনা (২৫), তাবাছ্ছুম (২), লিপা (৩), রনিপা (২), সুমনা (২২), মাহা (৩) ও মাশরাফি (৩)।

স্থানীয় সুত্রে জানাগেছে, গোয়াইনঘাট থানায় এমপি ইমরান আহমদের প্রটোকল ডিউটিতে যাওয়ার সময় ফুলেরগ্রাম মারকাজ নামক স্থানে এসে গোয়াইনঘাট থানায় কর্মরত পুলিশ সদস্য হাফিজুল ইসলাম সোহেল দেখতে পান একটি নোহা গাড়ি ১০-১২ জন যাত্রী নিয়ে গুরুতর এক্সিডেন্ট করে রাস্তায় পাশে পুকুরে পড়ে আছে। সাথে সাথে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের দিক নির্দেশনায় হাফিজুল ইসলাম সুহেল ও পুলিশ সদস্য জসীম উদ্দিন গাড়ি থেকে নেমে পুকুর থেকে আহত রোগীদের উদ্ধার করে গোয়াইনঘাট হাসপাতালে পাঠিয়েছেন। সেখান থেকে গুরুতর আহত ৯ জন কে সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করা হয়েছে এর মধ্যে ১ জন গর্ভবতী মহিলা ৩ জন শিশু ও একজন বৃদ্ধ মহিলাসহ মোট ৯ জন রয়েছেন।

এদিকে ১ টি গরু ঘটনাস্থলে মারা যায়। এঘটনায় ৩ জনকে গোয়াইনঘাট হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে আলকুমা বিবি ও নাজমা বেগমের অবস্থা আশংকাজনক।

পুলিশ সদস্য হাফিজুল ইসলাম সুহেল জানান রাস্তার পাশে একটি গরু রশি দিয়ে বাধা ছিল। হটাৎ গরুটি রাস্তায় এসে নোহা গাড়ির সামনে পড়ে যাওয়ার ফলে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ