বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন



Repoter Image

কোম্পানীগঞ্জ প্রতিনিধি ::

প্রকাশ ১১/০৬/২০২৪ ১১:৫৭:২৬

৬ষ্ঠ উপজেলা পরিষদ কোম্পানীগঞ্জ এর নির্বাচনে চেয়ারম্যান পদে, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত জনপ্রতিনিধিরা দায়িত্ব গ্রহণ করেছেন।

সোমবার বিকেল ৩টায় উপজেলা কনফারেন্স হলরুমে আয়োজিত সভার মাধ্যমে দায়িত্ব গ্রহণ করেন তারা। অনুষ্ঠানের শুরুতে নব নির্বাচিত চেয়ারম্যান মজির উদ্দিনকে ফুল দিয়ে বরণ করেন বিদায়ী চেয়ারম্যান শামীম আহমদ।

এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নবাগত চেয়ারম্যান ও বিদায়ী চেয়ারম্যানকে ক্রেষ্ট উপহার প্রদান করা হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ এমপি।

তিনি বলেন, সৌহার্দ্য সম্প্রীতি বজায় রেখে আজকের এ অনুষ্ঠানে আমি উপস্থিত হতে পেরে সত্যি ভালোই লাগছে। তিনি বলেন উপজেলার সকল ক্ষেত্রে একে অপরকে সহযোগিতার হাত প্রসারিত করে নতুন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানগণ এগিয়ে যাবেন এটাই প্রত্যাশা।

বিদায়ী চেয়ারম্যান শামীম আহমদ তার বক্তব্যে বলেন উপজেলাবাসী আমার বাবাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করার পাশাপাশি আমাকেও উপজেলা  পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দিয়েছেন। আমি ৫ বছর দায়িত্বে থাকাকালে জনগণের আমানত সরকারী কর্মকর্তাদের সাথে সৌহার্দ্যপূর্ণ ব্যবহারের মাধ্যমে সব দায়িত্ব পালন করেছি। ভবিষ্যতে নয়া চেয়ারম্যান অতীতের সকল চেয়ারম্যানদের পদাংক অনুসরণ করে জনগণের আমানত রক্ষা করবেন এমনটাই আশাবাদী। 

নবাগত চেয়ারম্যান মো. মজির উদ্দিন বলেন, জনগণের সেবাপ্রদানের ব্রত নিয়ে চেয়ারম্যান হিসেবে আজ আমি দায়িত্ব গ্রহণ করছি বটে তবে সকল কাজে সাবেক চেয়ারম্যানগণের সোনালি জনসেবা পরিপূর্ণ চলমান রাখতে আমি বদ্ধপরিকর। তিনি সদ্য বিদায়ী চেয়ারম্যান শামীম আহমদের সহযোগিতার পাশাপাশি সাবেক চেয়ারম্যানদের স্বরণসহ বিদায়ী চেয়ারম্যানের সুস্থতার জিন্দেগী কামনা করেন। 

অন্যান্যদের মধ্যে অনুভূতি প্রকাশ ও উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর, নতুন ভাইস চেয়ারম্যান মো. লাল মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার, এম. সাইফুর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম, সিলেট জেলা আওয়ামিলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল মতিন, থানা সদর সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সংকর দাশ, ইউপি চেয়ারম্যান মাষ্টার ফয়জুর রহমান, কাজী আব্দুল ওয়াদূদ আলফু মিয়া, সাজ্জাদুর রহমান সাজু, আলমগীর আলম।

এছাড়াও সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা,সংবাদকর্মী, রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ