বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন



Repoter Image

সিদ্দিকুর রহমান, স্পেন

প্রকাশ ১১/০৬/২০২৪ ০৫:১২:১৯

স্পেনে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির সাধারণ সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ জুন) রাতে রাজধানী মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার রাজপুত রেস্টুরেন্টে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির উদ্যোগে আয়োজিত সাধারণ সভায় বিপুল সংখ্যক প্রবাসী বৃহত্তর ফরিদপুরবাসী স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন। 

সভায় কবির হোসেনের সভাপতিত্বে এবং মিজান হাওলাদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠন এর সাবেক সভাপতি এমদাদ হাওলাদার।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আব্দুল কাদের ঢালী, জসিম উদ্দিন ব্যাপারী, তুতা কাজী, রফিক হোসেন হাওলাদার ,রুবেল খান, ইকবাল হোসেন, জাকির হোসেন জহির ,সেলিম খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় উপস্থিত ছিলেন দুলাল খান,দুলাল ঢালী,সোবহান মোল্লা,ইব্রাহিম আকন্দ,রুবেল সরদার ,রফিক খান,আমিনুল হাওলাদার ,আজম খান,আতিকুর রহমান শেখ,তরুণ কাজী,চেরাগালী ঢালী,জাকির চৌধুরী, সাজ্জাদ গাজী,আরিফ মাতবর ,তাওহীদ সরদার প্রমুখ। 

শুরুতে কুরআন তিলাওয়াত করেন জাকির হোসেন জহির। 

সভায় বক্তারা বৃহত্তর ফরিদপুরের ইতিহাস ঐতিহ্য নিয়ে তুলে ধরেন এবং মাদ্রিদে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি এ সংগঠনটি একটি ঐক্যের ধারক ও বাহক। সভায় সকলের সম্মতিতে আগামী দুইবছর এর জন্য একটি কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।সভাপতি কবির হোসেন, সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দিন বেপারী ,সাধারন সম্পাদক মিজানুর রহমান হাওলাদার , সাংগঠনিক সম্পাদক সেলিম খান। খুব শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান দায়িত্বশীলরা। নতুন কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপস্থিত নেতৃবৃন্দ।শেষে নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ