বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন



Repoter Image

গোয়াইনঘাট প্রতিনিধি :>>

প্রকাশ ১২/০৬/২০২৪ ০৯:১৫:২৯

সিলেটের গোয়াইনঘাট উপজেলার দশগাঁও নওয়াগাঁও হাই স্কুল এন্ড কলেজের ২০২৪ সালে অনুষ্ঠিতব্য এইচএসসি পরীক্ষার্থীদের জন্য শুভ কামনা করে মিলাদ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার ১২ জুন বাদ জোহর নওয়াগাঁও মাঝপাড়া কেন্দ্রিয় জামে মসজিদে অনুষ্ঠিত এই মিলাদ ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের প্রতিষ্ঠাতা ও বর্তমান গভর্নিং বডির সভাপতি এবং সাবেক দুইবারের উপজেলা চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী।

এ সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে করে তিনি বলেন, নির্দেশনা মতো পরীক্ষা শুরুর ত্রিশ মিনিট পূর্বে পরীক্ষা কক্ষে আসন গ্রহণ করতে হবে। কোনো প্রকার ইলেকট্রনিক ডিভাইস বা অপ্রয়োজনীয় কিছু বহন করা যাবে না এবং প্রশ্নপত্র ফাঁসের মিথ্যা গুজবে কান দেবে না। অর্থাৎ সব নিয়ম মেনে সুন্দরভাবে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে; যাতে তোমাদের ও প্রতিষ্ঠানের সম্মান উজ্জ্বল হয়। উল্লেখ্য, এ বছর  কলেজ থেকে মানবিক বিভাগ থেকে ২৩ জন শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

উপস্থিত ছিলেন, কলেজের অধ্যক্ষ মোঃ খলিলুর রহমান,মুরব্বি মজর আলী, মনোহর আলী,দৌলতুর রহমান, মাস্টার আব্দুল জব্বার প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে এইচএসসি পরীক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

এর আগে তিনি দুপুর বারোটায় নওয়াগাঁও কাদিরিয়া হান্নান ফেরুজা কওমি মাদ্রাসার হিফয শাখার কোরআনে হাফিজ নিয়োগে অংশ নেন এবং মাদ্রাসায় তাঁহার ছোট মামার দেওয়া অনুদান নগদ ৫০ হাজার টাকা মাদরাসার মুহতামিম মাওলানা নেছার আহমদ এর হাতে তুলে দেন।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ