বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন



Repoter Image

স্পোর্টস ডেস্ক ::

প্রকাশ ০৪/০৭/২০২৪ ১০:৪৬:২৮

দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়া সফরে যায়নি টাইগাররা। অস্ট্রেলিয়ার মাটিতে বাংলাদেশ সর্বশেষ টেস্ট ম্যাচ খেলেছিল ২০০৩ সালের জুলাই মাসে। দ্বিপাক্ষিক সিরিজে ওয়ানডে খেলেছিল সর্বশেষ ২০০৮ সালের আগস্ট-সেপ্টেম্বরে।

এবার নিজেদের ঘরে নাজমুল হোসেন, তাসকিন আহমেদদের আতিথেয়তা দিতে প্রস্তুত ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। এ নিয়ে প্রধান নির্বাহী নিক হকলি বলেন, 'বাংলাদেশ আমাদের এফটিপির পরবর্তী চক্রের অংশে আছে এবং আমরা বাংলাদেশকে আতিথেয়তা দিতে মুখিয়ে আছি।'

আইসিসির এফটিপি অনুযায়ী, ২০২৬ সালে বাংলাদেশ দলের অস্ট্রেলিয়া সফরে ৩টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি খেলার কথা আছে। পরের বছর অস্ট্রেলিয়ায় ২টি টেস্ট খেলার কথা টাইগারদের।

এদিকে, মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের পরবর্তী আসর বসবে বাংলাদেশে। এই টুর্নামেন্টের আগে গত মার্চ-এপ্রিলে বাংলাদেশ সফর করে গেছে অস্ট্রেলিয়ার মেয়েরা। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলেছেন এলিসা পেরিরা।

এই সফর নিয়ে সন্তুষ্ট হকলি। সংবাদ সম্মেলনে তিনি বলেন, 'মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মাত্রই আমাদের দল দারুণ একটি বাংলাদেশ সফর করে এল। নারী দল যে অসাধারণ আতিথেয়তা পেয়েছে তাতে আমরা বেশ সন্তুষ্ট। '

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ