বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন



Repoter Image

আজমিরীগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ০৭/০৭/২০২৪ ১১:৫৬:১৬

আজমিরীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বিরাট গ্রামের নবী নগরে প্রায় শতাধিক পরিবার পানি বন্দী হয়ে পড়েছে। উজানের ঢলের পানি এসে সুরমা কুশিয়ারা ও কালনী নদীর পানি বৃদ্ধি পাওয়ায় আজমিরীগঞ্জের বদল পুর এলাকায় কৈয়ার ঢালা নামক স্লুইস গেটের দু পাশের সড়ক ভেঙে গিয়েছে।  সেই বাড়তি পানি প্রবেশ করছে জলসূখা বিরাট হাওরে।  তলিয়ে গিয়েছে বেশ কিছু  চলাচলের সড়ক। 

পানি বন্দি হয়ে পরেছেন এলাকার প্রায় শতাধিক পরিবার। 

সরজমিন গিয়ে দেখা যায় উপজেলার সদর ইউনিয়নের নবী নগর গ্রামের প্রায় শতাধিক পরিবার পানি বন্দী।  ব্যাহত হচ্ছে স্বাভাবিক চলা ফেরা ও দৈনন্দিন কার্যক্রম।

নবী নগরের বাসিন্দা আলম মিয়া জানান আমাদের বাড়ি ঘরে ও রাস্তায় সব জায়গায় পানি আমরা চলাচল করতে পারি না এমনকি আমরা হাট-বাজারে যেতেও আমাদের ভোগান্তি পোহাতে হচ্ছে । আলম মিয়া বলেন আমাদের এলাকার কোন জনপ্রতিনিধি আমাদের খোঁজ নিতে আসেননি। স্থানীয় আরেক বাসিন্দা কবির মিয়া জানান আমাদের বাড়িঘরে পানি আমরা চলাচল করতে পারতেছি না। আমাদের এলকার মেম্বার চেয়ারম্যান আমাদের খোঁজ খবর নিলে আমাদের উপকার হতো।

সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ আলী রহমান বলেন আমার ওয়ার্ডের যে পানি বন্দী পরিবার রয়েছে আমি চেয়ারম্যানকে অবগত করেছি।

এ বিষয়ে সদর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল হোসেন মোবারুল জানান আমি বিষয়টি অবগত রয়েছি। সরকারী প্রনোদনা আসলে আমরা এই এলাকার ক্ষতিগ্রস্তদের মাঝে বন্টন করবো।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ