বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন



Repoter Image

নিজস্ব প্রতিবেদন ::

প্রকাশ ০৯/০৭/২০২৪ ০১:১৭:১৮

জকিগঞ্জে সাধারণ ডায়েরির ৬ ঘন্টার মধ্যে পুলিশের তৎপরতায় নিখোঁজ শিশু ফাহিম আহমদ (১৪) কে উদ্ধার করা হয়েছে।

সোমবার তাকে উপজেলার রায়গ্রাম এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। সে উপজেলার কাজলসার ইউনিয়নের চারিগ্রাম এলাকার মো. আলা উদ্দিনের ছেলে।

জানা যায়, শনিবার সকাল ১০টার দিকে জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের চারিগ্রাম এলাকা থেকে সে নিখোঁজ হয়। পরে সোমবার নিখোঁজ শিশুর বাবা মো. আলা উদ্দিন জকিগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন। (জিডি নং-৩১৯/০৮.০৭.২৪)। জিডির ৬ ঘন্টার মধ্যে জকিগঞ্জ থানার এসআই মুহিত মিয়ার নেতৃত্বে পুলিশ তাকে উপজেলার রায়গ্রাম থেকে উদ্ধার করতে সক্ষম হয়।

পরে জিজ্ঞাসাবাদে সে জানায়, পরিবারের কাউকে না জানিয়ে এক মাদ্রাসা থেকে অন্য মাদ্রাসায় পড়তে গিয়েছিল। উদ্ধারের পর তার বাবার জিম্মায় প্রদান করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার উপ-পরিদর্শক (মিডিয়া অফিসার) মফিদুল হক সজল।

এদিকে পুলিশ জানিয়েছে, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে 'শিশু নিখোঁজ' সংক্রান্ত পোস্ট পুলিশের নজরে এসেছে। 'শিশু নিখোঁজ' সংক্রান্ত এ ধরনের পোস্ট নিছক গুজব। এ ধরনের গুজবে বিভ্রান্ত বা আতঙ্কিত না হওয়ার জন্য অনুরোধ জানিয়েছে পুলিশ। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ধরনের গুজব রটনাকারীদের বিরুদ্ধে পুলিশ তৎপর রয়েছে। কেউ এ ধরনের গুজব ছড়ালে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ