বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:০১ অপরাহ্ন



Repoter Image

জৈন্তাপুর প্রতিনিধি :>

প্রকাশ ০৯/০৭/২০২৪ ০৮:০৭:৪০

জৈন্তাপুরে সিলেট বিভাগের সাথে একযোগে শুরু হয়েছে এইচএসসি ও এইচএসসি (বিএম) শাখার পরীক্ষা।  প্রথম দিনে উপজেলার ৩ টি কেন্দ্র ও ২টি ভেন্যুতে মোট ১০০৬ জন পরীক্ষার্থী অংশ নেয়ার কথা থাকলেও ৯৯৯ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। অনুপস্থিত ছিলো ৭ জন পরীক্ষার্থী।

পরীক্ষার প্রথম দিনে ইমরান আহমেদ সরকারি মহিলা কলেজ কেন্দ্রে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও দায়িত্বরত প্রশাসনিক কর্মকর্তা আবেদ হাসান জানান, এই কেন্দ্রে ৪৭২ জন পরীক্ষার্থীর মধ্যে ৪৬৯ জন পরীক্ষার্থী অংশ নেয়। অনুপস্থিত ছিলো ৩ জন।

জৈন্তিয়া ডিগ্রী কলেজ কেন্দ্রের দায়িত্বরত প্রশাসনিক কর্মকর্তা ও সাইট্রাস গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা ঝুটন চন্দ্র সরকার জানান, এই কেন্দ্রে ৩০৮ জন পরীক্ষার্থী অংশ নেয়ার কথা থাকলেও ৩০৫ জন পরীক্ষার্থী অংশ নেয়। অনুপস্থিত ছিলো ৩ জন।

উপজেলার একমাত্র বিএম পরীক্ষা কেন্দ্র জৈন্তাপুর তৈয়ব আলি কারিগরি কলেজ কেন্দ্রের দায়িত্বরত প্রশাসনিক কর্মকর্তা ও উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা রতন চন্দ্র দাস বলেন এই কেন্দ্রে ২২৬ জন পরীক্ষার্থী অংশ নেয়ার কথা থাকলেও একজন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলো। 

এদিকে পরীক্ষার প্রথম দিনে প্রতিটি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ১০ ঘটিকা থেকে উপজেলার সবকটি কেন্দ্র ও ভেন্যু পরিদর্শন করেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে সালিক রুমাইয়া।  এ সময় কেন্দ্র পরিদর্শনে তার সাথে আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) ফারজানা আক্তার লাবনী, মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার আজিজুল হক খোকন। এছাড়াও বেলা ১১:০০ ঘটিকা থেকে সবগুলো কেন্দ্র ও ভেন্যু পরিদর্শন করেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম পিপিএম।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ