শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন



Repoter Image

নিজস্ব প্রতিবেদন ::

প্রকাশ ২৪/০৪/২০২৪ ১২:১৭:০৮

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শাহিদুর রহমান চৌধুরী জাবেদ বলেছেন, গোলাপগঞ্জের উন্নয়নের গতানুগতিক ধারা পরিবর্তন করে আধুনিক মানসম্মত কার্যক্রমের মাধ্যমে গোলাপগঞ্জবাসীর সেবা করতে চাই। আজকের এই উপস্থিতি প্রমাণ করে গোলাপগঞ্জের মানুষ পরিবর্তন চায়। আমি বিগত দিনে গোলাপগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে হেটেছি। আপনাদের ভাই হিসেবে পরিবারের একজন সন্তান হিসেবে, প্রতিবেশি হিসেবে আপনাদের সুখে দু:খে আমার সাধ্যমত আপনাদের সাথে থাকবো। এ ওয়াদাটুকু আজকে করে গেলাম।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে উপজেলার পৌর শহরে প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উদ্বোধন অনুষ্ঠানে ঘোড়া প্রতীকের উপজেলা নির্বাচন কমিটির প্রধান সমন্বয়কারী সাকের উদ্দিন সাদেক ও বাদেপাশা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের পরিচালনায় তিনি আরও বলেন, নির্বাচনে বিজয়ী হই বা না হই একজন সমাজকর্মী হিসেবে সাধারণ মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাবো।

জাবেদ বলেন, আমি উন্নয়নের প্রতিশ্রুতি দিব না, বাস্তবের উন্নয়ন দেখিয়ে দিব এই তরুণ যুবসমাজ কি পারে। আমি বিশ্বাস করি, এখানে যারা উপস্থিত আছেন, এই মাইকের আওয়াজ যতদূর যাচ্ছে, এই নির্বাচন তাদের। এই নির্বাচন অধিকার আদায়ের নির্বাচন। এই নির্বাচন গোলাপগঞ্জের প্রতিটি নাগরিকের নির্বাচন। তিনি ৮মে ঘোড়া মার্কায় ভোট দিয়ে গোলাপগঞ্জ বাসীর সেবা করার সুযোগ দিতে সবার কাছে অনুরোধ জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভা থেকে কয়েক হাজার মানুষ মিছিল- স্লোগান নিয়ে উদ্বোধন অনুষ্ঠানে সমবত হোন।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ