সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ৩১/০৩/২০২৪ ১২:২০:৪৪

সিলেট নগরীর আখালিয়াস্হ তপোবন আবাসিক এলাকার ঐতিহ্যবাহী তপোবন যুব ফোরামের নতুন কমিটি গঠিত হয়েছে। ২০২৪-২০২৫ সালের জন্য কমিটির সভাপতি মো: আবু জাবের ও সাধারণ সম্পাদক মো.মাহফুজ হাসান খান মিসবাহ নির্বাচিত হয়েছেন।

শুক্রবার বাদ জুম'আ তপোবন যুব ফোরামের উদ্যোগে ফোরামের আহ্বায়ক সৈয়দ মনসুর আলীর সভাপতিত্বে এবং সদস্য সচিব মো: মাজিদুর রহমানের পরিচালনায় এক সাধারণ সভা অনুষ্টিত হয়। উক্ত সভায় আহ্বায়ক কমিটির প্রস্তাবনায় ৭ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। এতে সভাপতি মো: আবু জাবের, সহ—সভাপতি রফিকুল ইসলাম খান, সাধারণ সম্পাদক, মো.মাহফুজ হাসান খান মিসবাহ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মরতুজা আলী, সাংগঠনিক সম্পাদক মিনহাজুল হোসেন রাফাত, অর্থ সম্পাদক মোঃ আব্দুল মুমিত, প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ উমায়ের আলম সরকারের নাম প্রস্তাব করলে উপস্থিত সকলেই সমর্থন করেন এবং সর্বসম্মতিক্রমে নবগঠিত কমিটি অনুমোদিত হয়।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ফোরামের উপদেষ্টা আ. ন. ম. ওহিদ কনা মিয়া, সাংবাদিক মুহিত চৌধুরী, আনোয়ার খান, হাজী মাহমুদুল হোসেন সেজু, মোফাজ্জল খান, হাফিজ মাও. মুফতি নোমান সা’দী, ডা. এইচ. এম. জালালী, মো. সামসুল হক, মো. মকবুল হোসেন, মাইদুল ইসলাম জুয়েল, মো. রাশেল আহমেদ, শফিক মিয়া, হেলাল আহমদ, মো: খালেদ আহমদ।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ