সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন



Repoter Image

সুনামগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ২৪/০৪/২০২৪ ১১:৩৪:২৭

আগামী ২১শে মে সুনামগঞ্জের সীমান্তবর্তী তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে প্রচার প্রচারনায় অংশগ্রহণ করছেন চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামীলীগের সদস্য মো. আপ্তাব উদ্দিন। 


বুধবার দুপুরে উপজেলার বাদাঘাট ইউনিয়নের সোহালা গ্রামের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষনা দেন। এতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 


এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় আওয়ামীলীগ নেতা মো. হেকিম শিকদার, অলি ইসলাম, ফারুক মিয়া ও সাংবাদিক নেতা ও জেলা প্রেসক্লাবের সভাপতি লতিফুর রহমান রাজু প্রমুখ। 


এই উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা একলাখ ৩০ হাজার ৪৬৩জন।


তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. আপ্তাব উদ্দিন বলেন তিনি উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান ছিলেন, তিনি এই হাওরের জনপদ তাহিরপুরের মানুষের ভাগ্যে পরিবর্তনের পাশাপাশি একটি সমৃদ্ধ উপজেলা গঠনে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন এই উপজেলার আপামোর জনগন তাকে সমর্থন করে বলেই তিনি প্রার্থী হয়েছেন এবং তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ