সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন



Repoter Image

জৈন্তাপুর প্রতিনিধি :>

প্রকাশ ২৬/০৩/২০২৪ ১০:০১:০৫

জৈন্তাপুর মোকামবাড়ী অগ্রগামী যুব সংঘের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২৬শে মার্চ) উপজেলার আলুবাগানস্হ জৈন্তা হিল রিসোর্টে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতারের পূর্বে দেশ ও মানুষের কল্যান কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

সেই সাথে গত ৫ই মার্চ তামাবিল মহাসড়কে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত উক্তো যুব সংঘের সদস্য ফয়সাল রেজা, সৈয়দ পাবেল ও সৈয়দ শিহাবের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। 

বিগত ৮ বছর যাবত মোকামবাড়ী এলাকার কিছু উদ্যামি তরুণ মিলে আর্ত মানবতার সেবায় এই সংগঠনটি গঠন করে।

ইফতার পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনায় অগ্রগামী যুব সংঘের সদস্যদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন উক্ত সংঘের উপদেষ্টা হাজী জালাল উদ্দীন সিআইপি। 

এ সময় ইফতার ও দোয়া মাহফিলে আরো অংশ নেন সাবেক ইউপি সদস্য আবুল হাসিম সুন্দই,মকবুল আলি মোল্লা, মোহাম্মদ আলাউদ্দিন, মাষ্টার আজমল আলি, টিএসসিও র প্রজেক্ট ম্যানেজার আব্দুস সাত্তার, এনএসআই'র তামাবিল স্থলবন্দরের কর্মকর্তা ইমরান আহমেদ, ব্যাবসায়ী রমজান আলি, শ্রীপুর পিকনিক স্পটের ব্যাবস্হাপক সবুর উদ দৌলা,ব্যাবসায়ী আবদুল জলিল।

এ সময় সংঘঠনের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন মোকামবাড়ী অগ্রগামী যুব সংঘের সভাপতি মো আলিম উদ্দিন, সিনিয়র সহ সভাপতি মো হেলাল আহমেদ, সহ সভাপতি ফারুখ আহমেদ, সাধারণ সম্পাদক সৈয়দ রাজু আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ শামীম আহমদ, সাংগঠনিক সম্পাদক মানিক আহমেদ, প্রচার সম্পাদক মোহাম্মদ আব্বাস,কোষাধক্ষ্য নিত্য লাল,ক্রীড়া সম্পাদক নাসির উদ্দিন, উপ ক্রীড়া সম্পাদক জুয়েল আহমেদ, সদস্য রুবেল আহমদ,আবদুল হান্নান, নজরুল ইসলাম, আবদুল হান্নান (২), আবদুল সহ সংঘটনের সদস্য ও স্হানীয় এলাকাবাসী ইফতার ও দোয়ায় অংশ নেয়।

উল্লেখ্য মোকামবাড়ী অগ্রগামী যুব সংঘ এলাকার আর্ত মানবতার সেবায়, বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ, ধর্মীয় উৎসব ঈদ পূজায় মানুষকে খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান, শীতবস্ত্র বিতরণ, হতদরিদ্র মানুষের চিকিৎসায় আর্থিক সহায়তা প্রদান, গরীব মেধাবী শিক্ষার্থীদের অর্থ সহায়তা, দরিদ্র পরিবারের মেয়েদের বিয়েতে আর্থিক সহায়তা প্রদানের মত মহতী কাজ করে আসছে।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ