শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন



Repoter Image

হায়দার চৌধুরী-গোয়াইনঘাট

প্রকাশ ১৯/১০/২০২১ ১৩:১৫:২১

দশম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তৃতীয় ধাপে আগামী ২৮নভেম্বর সারাদেশে ১ হাজার ৭০০টি ইউনিয়ন পরিষদে ও ১০টি পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে সিলেট বিভাগের রয়েছে ৭৭টি ইউনিয়ন। ২৮ নভেম্বরের ইউপি নির্বাচন উপলক্ষ্যে সিলেটের ইউনিয়নগুলোতে দলীয় ভোটের মাধ্যমে প্রার্থী চূড়ান্ত করছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

এরই ধারাবাহিকতায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৬টি ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী বাছাই সম্পন্ন করেছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার পর ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকদের ভোটের মাধ্যমে এই ৬ইউনিয়নের প্রার্থী বাছাই করা হয়। এই ভোটে ১নং রুস্তমপুর ইউনিয়নে হেলাল উদ্দিন হেলাল, তোয়াক্কুল ইউনিয়নে মোঃ লোকমান উদ্দিন , ৪নং লেঙ্গুরা ইউনিয়নে গোলাম কিবরিয়া রাসেল, ৬নং ফতেপুর ইউনিয়নে মো. নাজিম উদ্দিন, ৭নং নন্দিরগাও ইউনিয়নে এস কামরুল হাসান আমিরুল ও ৯নং ডৌবাড়ী ইউনিয়নে নিজাম উদ্দিনকে নির্বাচন করা হয়।

শীঘ্রই তাদের নাম দলটির হাইকমান্ডের কাছে প্রেরণ করা হবে এবং পরবর্তীতে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থীদের নাম চূড়ান্তভাবে ঘোষণা করা হবে। আওয়ামী লীগসহ সকল প্রার্থীরা আগামী ২নভেম্বরের মধ্যে মনোনয়নপত্র জমা দিবেন মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ৪ নভেম্বর, প্রত্যাহারের শেষ দিন ১১ নভেম্বর।

সিলেট আই নিউজ / আইনিউজ/জেইউ

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ