যারা ট্রল করেন তারা তো চিকেন বিরিয়ানির স্বাদই জানে না | Sylhet i News
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:০০ অপরাহ্ন

আই নিউজ ডেস্ক ::>>

প্রকাশ ২০২১-১১-১১ ১৯:৫৪:৫১
যারা ট্রল করেন তারা তো চিকেন বিরিয়ানির স্বাদই জানে না

সিজলিং লুক এবং বোল্ড লুকের মাধ্যমে সবসময়ই ইন্টারনেটে উষ্ণতা বজায় রাখেন অভিনেত্রী উরফি জাভেদ। পোশাক নিয়ে এই খোলামেলা পছন্দের জন্য নিয়মিত ট্রলের শিকার হতে হয় তাকে।  

এসব ট্রল নিয়ে সম্প্রতি এক সাক্ষাতকারে কথা বলেছেন উরফি। সেখানে তিনি বলেছেন, ট্রল আর আমার মধ্যে একটা দেওয়া-নেওয়ার সম্পর্ক আছে।

ফ্যাশন চয়েসে উরফিকে যেমন সহজে অন্যদের চেয়ে আলাদা করা যায় তেমনি তার কথাবার্তাও।

তাকে নিয়ে যেসব ট্রল করা হয়; সে বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার বোল্ড আউটফিটের কথা তো সবারই জানা। এ জন্য আমাকে ট্রলও করা হয় বহু। সবার তো আর আমাকে পছন্দ হবে না, সবার রুচিও ভালো হবে না। ভেজিটেরিয়ানরা মাংস খায় না বলে তারা যেমন মাংসের সমালোচনা করে, আমার ক্ষেত্রেও একই ব্যাপার হচ্ছে।

তিনি আরো বলেন, তাই যারা আমাকে নিয়ে ট্রল করেন আমি তাদের দোষ দেই না। তারা তো চিকেন বিরিয়ানির স্বাদই জানে না। যারা ইন্টারনেটে সবসময় ট্রল করেন তাদের হাতে কোনো না কোনো ইস্যু তুলে দেওয়া নিজের দায়িত্ব বলেও মনে করেন এ অভিনেত্রী।

তিনি বলেন, তারা যেটা করছে সেটাতে যদি তারা খুশি হয়, করুক। আমি আমার কাজ করে যাবো। ট্রলারদের সঙ্গে এটাই আমার সম্পর্ক, তাদের আমি কিছু দেবো, তারা আমাকে কিছু দেবে। এটা একরকমের ফিফটি-ফিফটি সম্পর্ক।  

সবশেষ ‘বিগ বস ওটিটিতে’ দেখা গিয়েছিল উরফিকে। ভক্তদের সঙ্গে কিভাবে সবসময় যোগাযোগ রাখতে হয় সেটা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। নিয়মিত ছবি ও ভিডিও দিয়ে থাকেন তিনি।  

বাড়ে ভাইয়্যা কি দুলহানিয়া, মেরি দুর্গা, বেপান্নাহ সিনেমাতেও কাজ করেছেন উরফি।

আই নিউজ /টম

ফেসবুক পেইজ