শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২৪/১১/২০২১ ০৫:২৫:০৯

গাজীপুরের কালীগঞ্জে চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে পাঁচতলা থেকে পড়ে সুমন দেবনাথ নামে ২১ বছরের এক তরুণ নিহত হয়েছেন। চাকরি না পেয়ে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা স্থানীয়দের।

মঙ্গলবার বিকেলে উপজেলার খলাপাড়া এলাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে। নিহত সুমন জেলার জামালপুর ইউনিয়নের চুপাইর এলাকার হরিলাল দেবনাথের ছেলে।

 কালীগঞ্জ থানার এসআই মশিউর রহমান বলেন, চাকরির ইন্টারভিউ দিতে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ওই কারখানায় যান সুমন। দুপুরের পর তিনি ইন্টারভিউতে অংশ নেন। ইন্টারভিউ শেষে কাগজপত্র তিন তলায় রেখে বিকেল ৪টার দিকে ওই কোম্পানির পাঁচতলা থেকে নিচে পড়ে যান তিনি। পরে কারখানার লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।

নিহতের বাবা হরিলাল দেবনাথ বলেন, পলাশে অবস্থিত প্রাণ-আরএফএল গ্রুপের কারখানায় চাকরি করতো সুমন। এর আগে সে এমিগো বাংলাদেশ লিমিটেড (এবিএল) কোম্পানিতে ইন্টারভিউ দিয়েছিল। সে সময় ওই কারখানায় তার চাকরি হয়নি। দুদিন আগে তাকে আবারো ইন্টারভিউয়ের জন্য এবিএল থেকে ফোন করে ডাকা হয়। তাই ইন্টারভিউ দেওয়ার উদ্দেশ্যে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে বের হয়। বিকেলে খবর পাই সুমন ওই কোম্পানির পাঁচতলা থেকে লাফিয়ে পড়ে মারা গেছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ইউনুস কবির বলেন, বিকেল ৫টার সময় সুমন দেবনাথকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। এ সময় তার হাত-পা ভাঙা অবস্থায় ছিল। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সিলেট আই নিউজ / আই নিউজ/ এল টি

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ