শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ০২/১২/২০২১ ১৩:২১:৪৪

ভারত অনূর্ধ্ব-১৯ 'এ' দলকে টানা তিন ম্যাচে হারিয়ে দিল বাংলাদেশের যুবারা। আজ বৃহস্পতিবার কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত উত্তেজনাপূর্ণ ম্যাচে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল জিতেছে ৬ রানে। টস হেরে আগে ব্যাট করে মাহফিজুলের ৫৬ ও প্রান্তিক নওরোজ নাবিলের ৬২ রানে স্কোরবোর্ডে ২৩০ রান দাঁড় করায় বাংলাদেশ যুব দল। জবাবে ব্যাট করতে নেমে ২২৪ রানে থামে ভারত।

টস হেরে আগে ব্যাট করতে নেমে ৪৭.২ ওভারে ২৩০ রানে অল-আউট হয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। মাহফিজুল (৫৬) আর প্রান্তিক নওরোজ নাবিল (৬২) খেলেন পঞ্চাশোর্ধ দুটি ইনিংস। এছাড়া ফাহিম ২১, নাইমুর ২০, ইফতেখার ১৫ রান করে ছোট ছোট অবদান রাখেন। ভারতের হয়ে ১০ ওভারে ৫৩ রান তিয়ে ৫ উইকেট নেন রিশিথ। ২টি করে উইকেট নিয়েছেন গার্ভ আর নিশান্ত। জবাবে ব্যাটিংয়ে নেমে বিপদেই পড়েছিল ভারত। দলীয় ১০ রানে ভারত যুব দলের ওপেনার হারনুর ফিরে যান।

তৃতীয় উইকেট জুটিতে আসে ৫২ রান। একপ্রান্ত আগলে দারুণ লড়াই করেন অংকৃশ। বাংলাদেশ প্রায় হেরেই যাচ্ছিল। তবে অংকৃশকে ৮৮ রানে ফিরিয়ে দারুণ ব্রেক থ্রু দেন রিপন। শেষ ওভারে ভারতের প্রয়োজন ছিল ৮ রান আর বাংলাদেশের প্রয়োজন ছিল ২ উইকেট। ৪ বলেই দুটি উইকেট তুলে নিয়ে বাংলাদেশকে টানা তৃতীয় জয়ের স্বাদ দেন তানজিম সাকিব। ৯.৪ ওভার বল করে মাত্র ২৯ রান খরচায় সাকিব নেন ৩ উইকেট। এছাড়া মেহরব ৩ উইকেট নিয়েছেন ৩৬ রানে।



সিলেট আই নিউজ / আই নিউজ/তাহা

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ