শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন



Repoter Image

আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ০৪/১২/২০২১ ০৪:১৬:২৬

দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে কেন্দ্রীয় কমিটির সভাপতি সিনিয়র আইনজীবী নাছির উদ্দিন আগামী ৯ ডিসেম্বর বৃহস্পতিবার দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বেলা ১১টায় নগরীর চৌহাট্টস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে গণজামাতে, পরে দুর্নীতি বিরোধী র‌্যালী ও কোর্ট পয়েন্টে দুর্নীতি বিরোধী গণসমাবেশের কর্মসূচিকে সফল করে তোলার জন্য নগরবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, সর্বগ্রাসী দুর্নীতির ফলে রাজনীতি ও সামাজিক অঙ্গনে অস্থিরতা বিরাজ করছে। দুর্নীতি বিরোধী জিরো টরারেন্সের কথা বলে, দুর্নীতিবাজদের কাছ থেকে অর্থ উদ্ধারের ক্ষমতা দুর্নীতি দমন কমিশনের কাছ থেকে নেয়া হয়েছে। সকল অস্থিরতা ও বিশৃঙ্খলার অন্যতম উৎসহ হচ্ছে উচ্চ পর্যায়ে বড় বড় দুর্নীতি, এই দুর্নীতিবাজদের শায়েস্তা করতে হলে মৃত্যুদণ্ড বিধানের বিকল্প নেই। 

শুক্রবার বিকালে বন্দরবাজারস্থ পাকসী রেস্তোরেন্টে আগামী ৯ ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন উপলক্ষে অত্র সংগঠনের কর্মসূচি সফলের লক্ষ্যে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। 

সভায় নগরীর বিশিষ্ট ব্যবসায়ী নেতা সরোজ ভট্টাচার্য্য, ছাত্রনেতা জাহেদুল হোসেন দুর্নীতি বিরোধী আন্দোলনের সাথে একাত্ততা প্রকাশ করে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরমে যোগদান করেন। সরোজ ভট্টাচার্য্যকে কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাহিদুল হোসেনকে যুব ফোরামের সদস্য পদ প্রদান করা হয়।

কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মকসুদ হোসেনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক মামুন রশীদ এডভোকেট, প্রচার সম্পাদক মির আব্দুল করিম পাখী মিয়া, সহ দপ্তর সম্পাদক এম বরকত আলী, কেন্দ্রীয় নেতা কয়েছ আহমদ সাগর, রফিকুল ইসলাম শিতাব, সদস্য আমীন তাহমীদ, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ যুব ফোরামের আহবায়ক ইমাম হোসেন, যুগ্ম আহবায়ক নিয়াজ কুদ্দুস খান, ছাত্রনেতা জাহিদুল হোসেন প্রমুখ।

সভায় জাতীয় অধ্যাপক, বিশিষ্ট নজরুল গবেষক অধ্যাপক রফিকুল ইসলাম মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফেরাত কামনা করা হয় এবং কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন চৌধুরীর আশু রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

সিলেট আই নিউজ / এমএনআই

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ