সিসিকের অযৌক্তিক পানির বিল প্রত্যাহারের দাবীতে সভা | Sylhet i News
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন



আই নিউজ ডেস্ক ::

প্রকাশ ২০২১-১২-০৪ ২০:০২:২৪
সিসিকের অযৌক্তিক পানির বিল প্রত্যাহারের দাবীতে সভা

সিলেট সিটি কর্পোরেশনের অযৌক্তিক বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে ১৬নং ওয়ার্ডবাসীর উদ্যোগে গত ৩ ডিসেম্বর শুক্রবার রাতে চারাদিঘিরপারস্থ মানিক খানের বাসভবনে বিভিন্ন মহল্লার মুরব্বী ও যুবকদের নিয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় নাগরিকবৃন্দের মতামত না নিয়ে সিলেট সিটি কর্পোরেশনের বর্ধিত পানির বিল বিতরণ করায় তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করে বলেন, নাগরিক ও দেশপ্রেমিক ব্যক্তিবর্গদের দাবীর প্রেক্ষিতে নগরবাসী আশা করেছিলেন সিসিকের মেয়র মহোদয় করোনকালীন সংকটময় মুহূর্তে পানির বর্ধিত বিল স্থগিত করবেন। কিন্তু তিনি তা না করে বিল তৈরী করে তা নগরীবাসীকে প্রদান করায় নাগরিকবৃন্দের মধ্যে তীব্র ক্ষোভের স ার হয়েছে। অনতিবিলম্বে অযৌক্তি বর্ধিত পানির বিল প্রত্যহার করার জোর দাবী জানানো হয়।

সভায় সর্বসম্মতিক্রমে আজ ৫ ডিসেম্বর বেলা ১১টায় নগর ভবনের সামনে অযৌক্তিক বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে ১৬নং ওয়ার্ডবাসীর উদ্যোগে মানববন্ধন শেষে সিসিক মেয়র বরাবরে স্মারকলিপি পেশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

১৬নং ওয়ার্ডের বিশিষ্ট মুরব্বী এম.এ মতিনের সভাপতিত্বে ও যুবনেতা ফয়জুল হাসানের পরিচালনায় প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট গণসংগঠক মকসুদ হোসেন, সাংবাদিক মিসবাহ উদ্দিন, সওদাগরটুলা সমাজকল্যাণ সংস্থার সভাপতি দিলোয়ার হোসেন, যাদুশিল্পী বেলাল উদ্দিন, আব্দুল কাহির, জাকারিয়া আহমদ, সরওয়ার আহমদ, আলী হোসেন হাসনু, ক্রীড়াবিদ লিয়াকত হোসেন, হারুন আহমদ, মিলাদ আহমদ, বিপ্লব পাল, মুফতি ইয়াসিন, হায়দার আহমদ প্রমুখ। 

সভায় আজকের মহতী এই মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচিকে সর্বাত্মক সফল করে তোলার জন্য ১৬নং ওয়ার্ডবাসী সহ সচেতন গণবাসীকে যথাসময় উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে। 

আইনিউজ/জেইউ

ফেসবুক পেইজ