আসামী গ্রেফতার দাবিতে বিশ্বনাথে মানববন্ধন | Sylhet i News
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন



বিশ্বনাথ প্রতিনিধি :>>

প্রকাশ ২০২১-১২-০৫ ১১:২৪:২৫
আসামী গ্রেফতার দাবিতে বিশ্বনাথে মানববন্ধন

বিশ্বনাথে নারী নির্যাতন মামলার এফআইআরভুক্ত আসামী আমিনুর রহমান ও সুলতান মিয়াকে দ্রæত গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) সচেতন জনগণের ব্যানারে পৌর শহরের বাসিয়া সেতুর উপর এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ব্যবসায়ী সোহেল মিয়ার সভাপতিত্বে ও আবুল হোসেনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, ব্যবসায়ী আকলুছউদ্দিন, সংগঠক ইলিয়াস আলী, জয়নাল মিয়া, নাজিমউদ্দিন, গিয়াসউদ্দিন। এসময় বিভিন্ন শ্রেণীপেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার অলংকারি ইউনিয়নের আমিনুর রহমান ও সুলতান মিয়া সন্ধ্যা রাতে একজন নারীকে তাদের দোকানে ডেকে এনে শ্লীলতাহানি করেছে। তাদেরকে দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য থানা প্রশাসনের প্রতি জোর দাবি জানান তারা।

উল্লেখ্য, গত ১০ নভেম্বর রাত ৯ টায় বিশ্বনাথ নতুন বাজার টিএনটি রোডস্থ দোকানে সুনামগঞ্জের ধর্মপাশার এক নারীর শ্লীলতাহানীর অভিযোগে ২১ নভেম্বর বিশ্বনাথ থানায় মামলা করেন ওই নারী, (মামলা নং -১৭)। মামলায় অভিযুক্তরা হলেন, বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের রুস্তুম আলীর ছেলে আমিনুর রহমান (৩৮) ও নুর মিয়ার ছেলে সুলতান মিয়া (৩৫)।

এমএনআই

ফেসবুক পেইজ