শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন



Repoter Image

সুনামগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ২৪/০৩/২০২৪ ১২:০৮:৫৩

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার টাইলা হরিতলায় তিনব্যাপী অষ্টপ্রহর হরিণাম সংকীর্তণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

টাইলা যুবসংঘের উদ্যোগে গত ২১ মার্চ রোজ বৃহস্পতিবার দুপুর থেকে হরিতলায় এই হরিণাম সংকীর্তন অনুষ্ঠান শুরু হয়ে শনিবার দুপুরে শেষ হয়। 

এতে সজীব তালুকদারের নেতৃত্বে  টাইলা কৃষ্ণচরণ সম্প্রদায়,সিলেট জাফলং রাধা মাধব সম্প্রদায় ও শাল্লার বেদান্ত সম্প্রদায় এই তিনটি দল অংশগ্রহন করে। 

টাইলা হরিণাম সংকীর্তন অনুষ্ঠান দেখতে আসেন সাবেক পরিকল্পনামন্ত্রী ও সংসদ সদস্য আলহাজ্ব এম এ মান্নান এমপি,শান্তিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক ভিপি ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এড.বুরহান উদ্দিন দুলন,মান্নান পূত্র ও শান্তিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাহাদাত মান্নান অভি,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,আওয়ামীলীগ নেতা মোঃ জসিম উদ্দিন,ডাঃ দেবাশীষ কুমার দাস,মাসুক মিয়া,পাথারিয়া ইউপি শহীদুল ইসলাম,শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর,সাধারন সম্পাদক হাসনাত হোসাইন,পীযূষ দাস,শিক্ষক নেতা প্রণব দাস মিঠু,বসন্ত কুমার দাস,পশ্চিম বীরগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাস,তোফায়েল মেম্বার,বলু দাস,যতীন্দ্র কুমার দাস বেনু কান্ত দাস,ঝুনু দাস,সুধারঞ্জন দাস,সমিরণ দাস,গোপাল দাস,ইউপি সদস্য মছরু মিয়া ও সুজন দাস প্রমুখ। 

সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন,শেখ হাসিনার সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাস করেন বলে সকল ধর্মের মানুষ এই দেশে স্বাধীনভাবে তাদের ধর্মকর্ম নির্বিঘ্নে পালন করে চলেছেন। এই দেশে কোন সাম্প্রদায়িক ব্যক্তি বা গোষ্ঠির জায়গা নেই। এই দেশটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে সকল ধর্মের মানুষের মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেন।  ত্রিশলাখ শহীদ ও দু”লাখ মা বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত এই দেশ আজ বিশ্বে মানচিত্রে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। পরে তিনি এই টাইলা হরিতলায় উন্নয়ন করে দেয়ার প্রতিশ্রুতি প্রদান করেন।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ