শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন



Repoter Image

আজমিরীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ ২৬/০৩/২০২৪ ০৩:২৪:২৪

আজমিরীগঞ্জে  বিভিন্ন  আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪। এ উপলক্ষে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য কুচকাওয়াজ,  ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ৮ টায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ও শহিদ জগৎ জোতি দাস (বীর উত্তম)  প্রতিকৃতি তে পুষ্পস্তবক,  আজমিরীগঞ্জ এ্যামালগেমেটেড বীরচরন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে  আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠানের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল ভেীমিক । 

আজমিরীগঞ্জ থানার পুলিশ দল, ফায়ার সার্ভিস ও   আনসার-ভিডিপি দল,   স্কাউট, রোভার স্কাউট, সহ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী দলের অংশগ্রহণে বর্ণাঢ্য কুচকাওয়াজ প্যারাডের অভিবাদন গ্রহণ এবং করেন। দুপোর ১২ঘটিকায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং  সাধীনতা দিবসের তাৎপর্য নিয়ে আজমিরীগঞ্জ উপজেলা প্রসাষনে উদ্দোগে, উপজেলা পরিষদ  মিলনাতনালয়ে মুক্তি যোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন  করা হয়। উক্ত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল ভেীমিক এর  সভাপতিত্বে ও মাধ্যমিক  শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম এর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায়   বক্তব্য  রাখেন  আজমিরীগঞ্জ  উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ  মর্তুজা হাসান ,   উপজেলা ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিব,  মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী সরকার ,সহকারী কমিশনার (ভুমি) মোঃ শফিকুল ইসলাম ।  আজমিরীগঞ্জ  থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ, কৃষি কর্মকর্তা লুৎফে আল মঈজ, মুক্তিযোদ্ধা সংসদ আজমিরীগঞ্জ উপজেলা  সাবেক  কমান্ডার  রাশিদুল হাসান কাজল, মুক্তিযোদ্ধা কৃষ্ণ চন্দ্র মজুমদার, মুক্তিযোদ্ধা  রেবা প্রেমা চন্দ্র  চক্রবর্তি, মুক্তিযোদ্ধা সুরঞ্জন সরকার, মুক্তিযোদ্ধা মর্তুজা আলী, মুক্তিযোদ্ধা আসরাফ উদ্দিন,  বক্তারা স্বাধীনতা দিবসের গুরুত্ব ও তাৎপর্য তোলে  ধরেন, এবং মুক্তি যোদ্ধারা বক্তব্যবের মধ্যেে উপজেলা  প্রসাষনের কাছে বিভিন্ন দাবি পেস করেন ও ভুয়া মুক্তি যোদ্ধাদের সংখ্যা  বাড়তেছে এর সঠিক তালিকা করন দাবি জানান। সভায় উপস্থিত ছিলেন  উপজেলা বিভিন্ন কর্মকর্তাগন মুক্তিযোদ্ধাদের সন্তান ও সাংবাদিক বৃন্দ।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ