শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন



Repoter Image

কমলগঞ্জ প্রতিনিধি :

প্রকাশ ২৬/০৩/২০২৪ ১০:১৮:২৮

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মণিপুরী ললিতকলা একাডেমিতে দিনব্যাপি নানা আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে।

দিবসের সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে কমলগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে মুক্তিযুদ্ধের শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন মণিপুরী ললিতকলা একাডেমির উপ-পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন সহ প্রশিক্ষিকবৃন্দরা।

সকাল ১১টা থেকে একাডেমির বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে সংগীত, নৃত্য, ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিকাল ৩ টায় একাডেমির হল রুমে আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

মণিপুরী ললিতকলা একাডেমির উপ-পরিচালক(অতিরিক্ত দায়িত্ব) ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন এর সভাপতিত্বে ও একাডেমির গবেষণা কর্মকর্তা প্রভাস চন্দ্র সিংহ এর সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ হেলাল উদ্দিন হেলাল,  ছিলেন  বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ, বীর মুক্তিযোদ্ধা মান্ত্রী মোহন সিংহ, বীরেশ্বর সিংহ, নিমাই সিংহ, বাবুসেনা। 

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,মহারাস লীলা সেবা সংঘের সাধারণ সম্পাদক শ্যাম সিংহ, সাংবাদিক নির্মল এস পলাশ, পিন্টু দেবনাথ, এছাড়াও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ, বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিক ও একাডেমির প্রশিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনাসভা শেষে অতিথিরা সংগীত,নৃত্য ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান এবং একাডেমির বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ