রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন



Repoter Image

বানিয়াচং প্রতিনিধি :>>

প্রকাশ ২৮/০৩/২০২৪ ১১:০৫:০৫

ধর্মীয় ভাব গাম্ভির্যের মধ্যে দিয়ে বানিয়াচং মডেল প্রেসক্লাবের উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) গ্যানিংগঞ্জ বাজারস্থ কার্যালয়ে ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মালেক এর সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালণায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মডেল প্রেসক্লাবের উপদেষ্টা শেখ শাহনেওয়াজ ফুল মিয়া ও মোঃ শাহিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ মঞ্জিল মিয়া ও বানিয়াচং ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা শায়খ সিরাজুল ইসলাম।

এসময় বক্তাগণ বলেন, বানিয়াচং মডেলে প্রেসক্লাব সৃজনশীল কার্যক্রম ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় এগিয়ে। এতে করে অনেক ষড়যন্ত্রের সম্মুখীনও হতে হচ্ছে। আবারও সৃজনশীল কার্যক্রম ও দায়িত্বশীল সাংবাদিকতা দিয়ে এ ক্লাবটি অনেকদূর এগিয়ে যাবে বলে বিশ্বাস করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদের সদস্য সচিব মতিউর রহমান মতি, বানিয়াচং ক্রিকেট ক্লাবের সাবেক সভাপতি ফজল উল্লাহ খান, সাবেক সাধারণ সম্পাদক শেখ আবুল মনসুর তুহিন, বানিয়াচং ইসলামি নাগরিক ফোরামের সভাপতি অ্যাডভোকেট শেখ শুয়াইব আহমদ, মডেল প্রেসক্লাবের সহসভাপতি লিলু আহমেদ, আইন সম্পাদক দেলোয়ার হোসাইন, নির্বাহী সদস্য রায়হান উদ্দিন সুমন, নূর উদ্দিন ও সংবাদপত্র এজেন্ট মোস্তাকিম আহমদ প্রমুখ।

পরে দেশও জাতির কল্যাণ কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ